এতিমদের নিয়ে নাহিদা বারিকের জন্মদিন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২২ পিএম, ২৮ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

এতিমদের নিয়ে নাহিদা বারিকের জন্মদিন

এতিম শিশু ও এতিম অন্ধদের নিয়ে নিজের জন্মদিন পালন করলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইএনও) নাহিদা বারিক। তিনি নিজের জন্মদিন এতিমদের সাথে আনন্দ ভাগাভাগি করে এতিমদের আনন্দ দিয়ে নিজে আনন্দ উপভোগ করলেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) বিকেলে ফতুল্লার মুসলিমনগর শিশু পরিবার (এতিমখানা) প্রাঙ্গনে এতিম শিশু ও অন্ধদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেন।

এদিকে জন্মদিন সবাই নিজেদের আত্মীয়স্বজন সহ বন্ধুবান্ধবদের নিয়ে আনন্দ করেন। কিন্তু নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইএনও) নাহিদা বারিকের জন্মদিনে তার স্বামী, সন্তান সহ আত্মীয় স্বজনদের সাথে জন্মদিনের উৎসব পালন না করে দুনিয়াতে যাদের কেউ নাই সেই এতিম শিশু সহ এতিম অন্ধদের নিয়ে জন্মদিন পালনের সিদ্ধান্ত গ্রহন করেন। বৃহস্পতিবার বিকেলে কেক, মিষ্টি নিয়ে ছুটে যান মুসলিমনগর এতিমখানায়। অন্য ৮ থেকে ১০ জন ব্যক্তির জন্মদিন অনুষ্ঠানের মত সেখানে নাহিদা বারিকের জন্মদিনের আয়োজন করেন।

আর নাহিদা বারিক এতিমদের সাথে নিয়ে কেক কেটে সকল এতিমদের কেক খাইয়ে দেন তিনি। পরে সবাইকে মিষ্টি মুখ করান। কেক কাটার অনুষ্ঠান শেষে সকল এতিমদের মাঝে স্কুল ব্যাগ উপহার দেন। পরে এতিমখানায় এতিম শিশুদের জন্য কম্পিউটার ল্যাব ও জাতিরজনক বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার নামে ছবি সাটিয়ে কর্ণার উদ্বোধন করেন।

নাহিদা বারিক বলেন, আমরা বিভিন্ন সময়ে বিভিন্ন দিবসে উৎসব পালন করতে পারি। যাদের দুনিয়াতে কেউ নেই তাদের তো মনে কোন আনন্দ নেই সেই এতিমরা আনন্দ সব আনন্দ থেকে বঞ্চিত। তাই আমার জন্মদিনের আনন্দটুকু এতিমদের মাঝে উৎসর্গ করলাম। তাদেরকে নিয়ে কেক কেটে নিজের জন্মদিন পালন করলাম।


বিভাগ : আমার আমি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও