রবিউল ইসলাম কিরণের ৩২ তম জন্মদিন পালিত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২২ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২১ সোমবার

রবিউল ইসলাম কিরণের ৩২ তম জন্মদিন পালিত

জনপ্রিয় টিভি চ্যানেল একুশে টিভি’র স্টাফ ক্যামারাম্যান (নারায়ণগঞ্জ) রবিউল ইসলাম কিরণের জন্মদিন পালিত হয়েছে।

১৫ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে কেক কেটে তার ৩২ তম জন্মদিন পালন করা হয়। এসময় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ ও তার সহকর্মীরা তাকে সার্বিক সফলতা ও মঙ্গল কামনা করে শুভেচ্ছা জানায়।

জন্মদিনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, দৈনিক সোজাসাপটা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু সাউদ মাসুদ, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোটার বিল্লাল হোসেন রবিন, দৈনিক ভোরের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি মোস্তাক আহমেদ শাওন, দৈনিক দিনকাল পত্রিকার স্টাফ রিপোটার এম আর কামাল, দৈনিক মানব কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নাহিদ আজাদ, দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, দৈনিক নিউ এইজ পত্রিকার জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম জীবনসহ জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সকল কর্মরত সাংবাদিকরা।

রবিউল ইসলাম কিরন ব্যক্তিগত জীবনে সাংবাদিকতার পাশাপাশি গায়ক। তার বেশকিছু ভিডিও গান সামাজিক মাধ্যম ইউটিউব আছে। যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনায় রয়েছে। সে এক ছেলে ও এক মেয়ের জনক। সে দীর্ঘ ১৪ বছর যাবৎ একুশে টেলিভিশনে কাজ করছে। তাছাড়াও স্থানীয় অনলাইন পত্রিকা নারায়ণগঞ্জ টাইমসে কর্মরত রয়েছে।


বিভাগ : আমার আমি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও