সাংবাদিক বাদলের জন্মদিন পালন

প্রেস বিজ্ঞপ্তি : || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৫ পিএম, ১ জুন ২০২১ মঙ্গলবার

সাংবাদিক বাদলের জন্মদিন পালন

একঝাক কলম যোদ্ধা নিয়ে আনন্দঘন পরিবেশে কেক কেটে সাংবাদিক হাবিবুর রহমান বাদলের ৬৪তম জন্মদিন পালন করা হয়েছে। ১ জুন মঙ্গলবার রাতে শহরের ৬ সনাতনপাল লেনে অবস্থিত দৈনিক ডান্ডিবার্তা কার্যালয়ে জন্মদিন পালন করা হয়।

এদিকে হাবিবুর রহমান বাদলের জন্মদিনে নারায়ণগঞ্জ প্রেসক্লাব, নারায়ণগঞ্জ ক্লাব লিঃ সহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। হাবিবুর রহমান বাদল দৈনিক ডান্ডিবার্তার প্রকাশক ও সম্পাদক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ইত্তেফাকের স্টাফ রিপোর্টার ও নারায়ণগঞ্জ নিউজ ওনার্স অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল হোসেন, ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহা, দৈনিক যুগান্তর ও ডিবিসি চ্যানেলের নারায়ণগঞ্জ প্রতিনিধি রাজু আহমেদ, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দেশরূপান্তরের জেলা প্রতিনিধি মোবারক হোসেন খান কমল, যুগান্তরের আলামিন প্রধান, দৈনিক ডান্ডিবার্তার বার্তা সম্পাদক নাসির উদ্দিন,ফতুল্লা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম, বন্দর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, জেলা ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, সমকাল ও ডান্ডিবার্তার ফটো সাংবাদিক মেহেদী হাসান সজিব, ডান্ডিবার্তার প্রতিনিধি মাসুদ আলম, সাংবাদিক দেলোয়ার হোসেন, ফতুল্লা প্রেসক্লাবের অর্থ সম্পাদক সেলিম হোসেন।

মিলাদ ও দোয়া মাহফিল শেষে কেট কেটে জন্মদিন পালনের আয়োজন করেন ডান্ডিবার্তার পাঠক ফোরামের কেন্দ্রীয় সভাপতি জাহাঙ্গির ডালিম।


বিভাগ : আমার আমি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর