শোকের স্রোতে এক মোহনায়
মহানগর | ১১:০৯ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

শোকের স্রোতে এক মোহনায়

নারায়ণগঞ্জের রাজনৈতিক অঙ্গনে বিভিন্ন সময় মতপার্থক্য থাকলেও মৃত্যুতে সকলেই এক হয়ে থাকেন। দল মত নির্বিশেষে সকলেই শেষ বিদায়ে উপস্থিত হন। তেমনি বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান প্রয়াত আলী আহম্মদ চুনকার সহধর্মিনী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীর মা মমতাজ বেগমের

লকডাউনের বিপরীতে নাই করোনা ভীতি
মহানগর | ১০:৫৮ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

লকডাউনের বিপরীতে নাই করোনা ভীতি

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ক্রমাগত বাড়ছে। ঈদের আগে এবং পরে এই সংখ্যার হেরফের নেই বললেই চলে। সংক্রমণের রেকর্ড ভেঙ্গে উপরে উঠতে থাকলেও মানুষের মাঝে নেই করোনা ভীতি। জেলাজুড়ে ভারতীয় ভ্যারিয়েন্টের উপস্থিতি থাকার কথা বার বার বলা হলেও নেই মানুষের ভয়। অথচ করোনা মোকাবেলার জন্য সবার আগে

লোকজনের সমাগম বাড়ছে, খুলছে দোকানপাট
মহানগর | ১০:২৬ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

লোকজনের সমাগম বাড়ছে, খুলছে দোকানপাট

ঈদের আগে ৯দিনের শিথিলের পর আবারও চলমান রয়েছে ১৪ দিনের বিধি নিষেধ বা কঠোর লকডাউন। এর ধারাবাহিকতায় ২৬ জুলাই সোমবার বিধি নিষেধের চতুর্থদিন। প্রথম দুইদিনের চেয়ে সোমবার সকাল থেকেই নগরীতে মানুষের উপস্থিতি চোখে পড়ার মতো। নগরীর অন্যতম প্রধান বঙ্গবন্ধু সড়কেও ছোট যানবাহনের দৌড়াত্ব বেড়েছে।

চতুর্থ দিনে ৯৪ মামলা জরিমানা ৯২ হাজার
মহানগর | ১০:০৮ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

চতুর্থ দিনে ৯৪ মামলা জরিমানা ৯২ হাজার

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধিনিষেধের চর্তুথ দিন ২৬ জুলাই সোমবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কঠোরতা সত্ত্বেও নারায়ণগঞ্জের সড়কগুলোতে যানবাহনের চাপ বেড়েছে। দিন দিন জনসমাগম ও যানবাহনের চাপ বাড়তে শুরু করছে। যাদের জরুরি প্রয়োজন তারাও বের হচ্ছেন আর যাদের প্রয়োজন নেই তারাও বের হচ্ছেন।

মাস্ক ছাড়া শাস্তি সড়কের বিভাজনে দাঁড়িয়ে থাকা
মহানগর | ০৯:৪৬ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

মাস্ক ছাড়া শাস্তি সড়কের বিভাজনে দাঁড়িয়ে থাকা

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারাদেশের মতো নারায়ণগঞ্জেও চলমান রয়েছে কঠোর বিধি নিষেধ। কিন্তু এই কঠোর বিধি নিষেধ উপেক্ষা করেও অনেকেই বিনা প্রয়োজনে রাস্তায় বের হচ্ছেন। সেই সাথে মুখে মাস্কও ব্যবহার করছেন না। পরিণামে তাদেরকে রাস্তায় এক পায়ে দাঁড়িয়ে থাকা সহ বিভিন্ন রকম শাস্তির সম্মুখীন হতে হচ্ছে।

মধ্যরাতে ২২৮ তম দাফনে টিম খোরশেদ
মহানগর | ০৯:০৭ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

মধ্যরাতে ২২৮ তম দাফনে টিম খোরশেদ

২৬ জুলাই ২২৮ তম করোনা পজেটিভ দাফন সম্পন্ন করেছে টিম খোরশেদ। তাদের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নয়ামাটি, ফতুল্লা নিবাসী হাজেরা বেগম (৬৫) করোনা আক্রান্ত হয়ে দিবাগত রাত পৌনে ১১টায় নারায়ণগঞ্জের করোনার ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

চলছে মোটরসাইকেল, পেছনে যাত্রী
মহানগর | ০৬:১৬ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

চলছে মোটরসাইকেল, পেছনে যাত্রী

করোনা নিয়ন্ত্রণে সারাদেশে চলছে কঠোর বিধিনিষেধ। সড়কে পরিবহন বন্ধ থাকায় দৌরাত্ম্য বেড়েছে মোটরসাইকেলের। ফলে অতিরিক্ত ভাড়ায় নিজ নিজ গন্তব্যে যেতে হচ্ছে যাত্রীদের।

আশীর্বাদ মিষ্টি ও লাভলু বাদ্রার্সকে জরিমানা
মহানগর | ০৫:৪৭ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

আশীর্বাদ মিষ্টি ও লাভলু বাদ্রার্সকে জরিমানা

অপরিস্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য পণ্য তৈরী এবং অবৈধভাবে দধি ও ঘি তৈরীর অপরাধে শহরের ২নং রেল গেইট এলাকায় অবস্থিত আশীর্বাদ মিষ্টান্ন ভান্ডারকে এবং মূল্য তালিকা প্রদর্শন না করায় মীর জুমলা সড়কের ফলপট্টিতে অবস্থিত মেসার্স লাভলু ব্রাদার্স এন্ড স্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

লিপি গুরুতর অসুস্থ, দোয়া চেয়েছেন শামীম ওসমান
মহানগর | ০২:৩৭ পিএম, ২৬ জুলাই ২০২১ সোমবার

লিপি গুরুতর অসুস্থ, দোয়া চেয়েছেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী ও নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি গুরুতর অসুস্থ। ২৬ জুলাই (সোমবার) দুপুরে শামীম ওসমান এ তথ্য জানান।

চাল আটা কিনতে তপ্তরোদে স্বল্প আয়ের মানুষের লাইন
মহানগর | ১১:৩৭ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

চাল আটা কিনতে তপ্তরোদে স্বল্প আয়ের মানুষের লাইন

করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনের মধ্যে নারায়ণগঞ্জে ন্যায্যমূল্যে খোলা বাজারে (ওএমএস) চাল ও আটা বিক্রি শুরু হয়েছে। আর ওই চাল ও আটা কিনতে তপ্তরোদে স্বল্প আয়ের মানুষ ঘণ্টা ধরে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

আইভীর বাসায় এমপি সেলিম ওসমান
মহানগর | ১১:০৯ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

আইভীর বাসায় এমপি সেলিম ওসমান

বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান প্রয়াত আলী আহম্মদ চুনকার সহধর্মিনী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীর মায়ের মৃত্যুতে তাঁর বাসায় উপস্থিত হয়ে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসামন। এ সময় মেয়র আইভী তাঁর মায়ের জন্য দোয়া কামনা করেন।

২১নং ওয়ার্ডে ১০০ কোটি টাকার উন্নয়ন
মহানগর | ১০:৫৬ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

২১নং ওয়ার্ডে ১০০ কোটি টাকার উন্নয়ন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডটিতে ১০০ কোটি টাকার উন্নয়ণ কাজ হাতে নিয়েছেন মেয়র আইভী। এরমধ্যে বেশকিছু উন্নয়ন কাজ সমাপ্ত হয়েছে ও বেশকিছু কাজ চলমান রয়েছে।

শীতলক্ষ্যা পাড়ে অভিযান
মহানগর | ১০:৪৭ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

শীতলক্ষ্যা পাড়ে অভিযান

চলমান কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে শীতলক্ষ্যা নদীর পাড়ের ওয়াকওয়েতে ভিড় করছেন দর্শনার্থীরা। বসেছে চটপটি, ফুসকা ও ভাজাপোড়ার অস্থায়ী দোকানও। দল বেঁধে অনেকে নৌভ্রমণও করছেন। এতে উপেক্ষিত স্বাস্থ্যবিধি। মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। অনেকের মুখে নেই মাস্ক। এতে করোনা সংক্রমণের শঙ্কা রয়েছে।

তালিকা ছিল সাহায্যের, ফোনে আসলো নিষেধাজ্ঞা
মহানগর | ১০:৩৯ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

তালিকা ছিল সাহায্যের, ফোনে আসলো নিষেধাজ্ঞা

নারায়ণগঞ্জের সদর উপজেলার কয়েকশ অটোরিকশা চালক লকডাউনে পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। লকডাউন শুরু হবার পর থেকে বিভিন্ন এলাকার অলিগলিতে চালিয়ে জীবিকা নির্বাহ করছেন তারা। এর মধ্যে অনেকের ঘরে খাবার না থাকায় স্থানীয় মেম্বারদের মাধ্যমে তাদের তালিকা দেয়া হয় উপজেলা প্রশাসনের কার্যালয়ে।

আইভির মায়ের মৃত্যুতে কাউন্সিলর শওকতের শোক
মহানগর | ০৮:৫৭ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

আইভির মায়ের মৃত্যুতে কাউন্সিলর শওকতের শোক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর মাতা মমতাজ বেগমের (৭৩) মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু।

আইভির মাতার মৃত্যুতে কাউন্সিলর খোরশেদের শোক
মহানগর | ০৮:৫৩ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

আইভির মাতার মৃত্যুতে কাউন্সিলর খোরশেদের শোক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর মাতা মমতাজ বেগম (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি...রাজিউন)। তাঁর মৃত্যুতে মরহুমার রুহের মাগফেরাত, পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

করোনায় মৃত ২২৭ দাফন টিম খোরশেদের
মহানগর | ০৬:৩০ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

করোনায় মৃত ২২৭ দাফন টিম খোরশেদের

টিম খোরশেদ এর ২২৭ তম করোনা আক্রান্ত মৃতদেহ দাফন সম্পন্ন হয়েছে। ২৫ জুলাই মাসদাইরের ৪নং শহীদ সাব্বির আলম খন্দকার রোডের নিবাসী রোকেয়া বেগম (৬৫) করোনা আক্রান্ত হয়ে ভোর ৪টায় ঢাকা প্রশান্তি হাসপাতাল লিঃ এর আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা মাসদাইর

পায়ে হেঁটে রাজধানীতে প্রবেশ করছে মানুষ
মহানগর | ০৬:১১ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

পায়ে হেঁটে রাজধানীতে প্রবেশ করছে মানুষ

করোনা সংক্রমণের বিস্তার রোধে বিধিনিষেধে গণপরিবহন বন্ধ থাকায় পায়ে হেঁটে রাজধানীতে প্রবেশ করছে মানুষ। রোববার (২৫ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে এমন চিত্র দেখা গেছে।

স্বামীকে ভ্যানগাড়ি দিয়ে হাসপাতালে নিলেন স্ত্রী
মহানগর | ০৫:৫১ পিএম, ২৫ জুলাই ২০২১ রবিবার

স্বামীকে ভ্যানগাড়ি দিয়ে হাসপাতালে নিলেন স্ত্রী

ঘড়ির কাটায় তখন দুপুর ১ টা ৫৫ মিনিট। লকডাউনেই প্রখর রোদে স্ত্রী তার স্বামীকে ভ্যানগাড়িতে করে নিয়ে হাসপাতালে যাচ্ছেন। রোববার (২৫ জুলাই) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে এমন দৃশ্যের দেখা মিলে।

মামার বাড়িতে বেড়াতে গিয়ে জরিমানা
মহানগর | ০৯:২৪ পিএম, ২৪ জুলাই ২০২১ শনিবার

মামার বাড়িতে বেড়াতে গিয়ে জরিমানা

মামার বাড়িতে বেড়াতে গিয়ে ২ শত টাকা জরিমানা গুণতে হলো এক যুবককে। ২৪ জুলাই শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকার সোনালী ব্যাংকের সামনে দিয়ে যাওয়ার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান বিন মোহাম্মদ আলী এই জরিমানা করেন।

করোনায় মৃত ২২৫ দাফনে টিম খোরশেদ
মহানগর | ০৯:২০ পিএম, ২৪ জুলাই ২০২১ শনিবার

করোনায় মৃত ২২৫ দাফনে টিম খোরশেদ

টিম খোরশেদে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৪ জুলাই তাদের ২২৫ তম করোনা পজেটিভ দাফন সম্পন্ন হয়েছে।

লকডাউনে বের হওয়ার শাস্তি রিকশা উল্টে রাখা
মহানগর | ০৯:১১ পিএম, ২৪ জুলাই ২০২১ শনিবার

লকডাউনে বের হওয়ার শাস্তি রিকশা উল্টে রাখা

কঠোর বিধি নিষেধের দ্বিতীয় দিনে বিধি নিষেধ উপেক্ষা করে খালি রিকশা নিয়ে বের হওয়া কিংবা বিনা প্রয়োজনে বের হওয়ায় শাস্তির মুখোমুখি হতে হয়েছে চালকদের। এসময় তাদের শাস্তিস্বরূপ নির্দিষ্ট সময় ধরে তাদের সিকশা উল্টে করে রাখা হয়েছে।

লকডাউনে অজুহাতের শেষ নেই!
মহানগর | ০৯:০০ পিএম, ২৪ জুলাই ২০২১ শনিবার

লকডাউনে অজুহাতের শেষ নেই!

লকডাউন অমান্য করে বের হতেই হবে। কয়েকটা দিন ঘরে থাকলে যেন মারাই যাবেন তারা। যদি জিজ্ঞাসা করি কেন বের হইসেন? তাহলে অজুহাতের শেষ থাকেনা। ডাক্তার আর ঔষধ তো আছেই। এত অজুহাত থাকলে কিভাবে করোনা ঠেকাবে? ইয়াং ছেলেপেলেদের শাস্তি দেয়া যায়। বয়সে মুরুব্বী এদের কিভাবে শাস্তি দেই? বয়স বাড়ার পরেও যদি

লকডাউনে ক্রমশ জনসমাগম বাড়ছে শহরে
মহানগর | ০৮:৪৪ পিএম, ২৪ জুলাই ২০২১ শনিবার

লকডাউনে ক্রমশ জনসমাগম বাড়ছে শহরে

মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় কঠোর বিধি নিষেধের দ্বিতীয় দিনে নারায়ণগঞ্জ শহওে প্রথম দিনের তুলনায় জনসাধারণের উপস্থিতি বেশি দেখা গেছে। প্রথম দিনে নারায়ণগঞ্জ শহরের রাস্তাঘাটে যান চলাচল কম দেখা গেলেও দ্বিতীয় দিনে বেশি দেখা গেছে। কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন তৎপর থাকলেও প্রশাসনের চোখ ফাঁকি

মদনগঞ্জে বসুন্ধরা সিমেন্টে শ্রমিকের মৃত্যু
মহানগর | ০৮:৩৭ পিএম, ২৪ জুলাই ২০২১ শনিবার

মদনগঞ্জে বসুন্ধরা সিমেন্টে শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা মদনগঞ্জে বসুন্ধরা সিমেন্ট কারখানায় সাইলো প্লান্টের উপর থেকে পড়ে গিয়ে সুইপার চয়ন (২০) নামে যুবক নিহত হয়েছে।

রিকশা আর ইজিবাইকের দাপট
মহানগর | ০৮:২১ পিএম, ২৪ জুলাই ২০২১ শনিবার

রিকশা আর ইজিবাইকের দাপট

কঠোর লকডাউন থাকায় গণপরিবহন বন্ধ। তবে মানুষ জরুরী প্রয়োজনে বের হলে রিকশা বা ইজিবাইক ব্যবহার করছে। এজন্য যাত্রীদের অতিরিক্ত ভাড়াও গুণতে হচ্ছে।

শীতলক্ষ্যার পাড়ে মানুষের ঢল
মহানগর | ০৮:১৫ পিএম, ২৪ জুলাই ২০২১ শনিবার

শীতলক্ষ্যার পাড়ে মানুষের ঢল

কঠোর লকডাউনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শীতলক্ষ্যা নদীর পাড়ে মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। শনিবার (২৪ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জের ওয়াপদা রোড সংলগ্ন নদীর পাড় এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, স্বাস্থ্যবিধি না মেনে প্রচুর মানুষ চলাফেরা করছে।অধিকাংশ মানুষের মুখে মাস্ক নেই। তাছাড়া নদীর পাড় ঘাটে অনেক মানুষকে সামাজিক দূরত্ব না মেনে বসে

লকডাউনে টিকটক বানাতে বের হয়ে এক পা উঠিয়ে শাস্তি
মহানগর | ০৯:৩২ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

লকডাউনে টিকটক বানাতে বের হয়ে এক পা উঠিয়ে শাস্তি

দুই বন্ধু বেরিয়েছিলেন টিকটক ভিডিও বানাতে। গন্তব্য দেওভোগ থেকে কেন্দ্রীয় ঈদগাহ। পথিমধ্যে চাষাঢ়ায় বাধ সাধলেন আনসার ও বিজিবি সদস্যরা। ইনিয়ে বিনিয়ে মিথ্যা অজুহাত দিতে চাইলেও পরে বেরিয়ে যায় আসল তথ্য। শাস্তিস্বরূপ ১৫ মিনিট এক পা তুলে দাঁড়িয়ে থাকতে হয় উভয়কে।

ছেলে হত্যার বিচার দাবীতে মায়ের চোখের জল
মহানগর | ০৯:১৫ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

ছেলে হত্যার বিচার দাবীতে মায়ের চোখের জল

‘আমার ছেলের কোনো দোষ ছিল না। আমার ছেলে অত্যন্ত ভাল ছিল। ঘর থেকে ডেকে নিয়ে আমার ছেলেটাকে মেরে ফেললো। আমার ছেলে হোসিয়ারীতে কাজ করতো। খুব সাধাসিদে ছেলে ছিল। আমার ছেলেটিকে মেরে ফেললো। আমি আমার ছেলে হত্যার বিচার চাই। আমার ছেলে হত্যাকারীদের ফাঁসি চাই।’

কঠোর বিধি নিষেধের প্রথম দিনে ৯৫ মামলা
মহানগর | ০৯:০৩ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

কঠোর বিধি নিষেধের প্রথম দিনে ৯৫ মামলা

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ২৩ জুলাই শুক্রবার ভোর ৬টা থেকে শুরু হয়েছে ১৪ দিনের কঠোর বিধিনিষেধ। এ বিধিনিষেধ বহাল থাকবে ৫ আগস্ট মধ্যরাত পর্যন্ত। আর এই সময়ে অফিস-আদালত, গার্মেন্টস-কলকারখানা ও রফতানিমুখী সব কিছুই বন্ধ থাকবে।

যাত্রীদের ভরসা ভ্যান গাড়ি
মহানগর | ০৮:৫৮ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

যাত্রীদের ভরসা ভ্যান গাড়ি

ঈদ উপলক্ষ্যে ‘কঠোর লকডাউন’ শিথিলের পর নতুন করে আরোপিত লকডাউনে আরো বেশি কঠোরভাবে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এমন কঠোর অবস্থায় বন্ধ রয়েছে ইজিবাইকের মতো সাশ্রয়ী গণপরিবহনগুলোও। প্যাডেল চালিত রিকশাও আটকে দেওয়া হচ্ছে চেকপোস্টগুলোতে। যে কয়েকটি রিকশা চলাচর করছে সেগুলোও ভাড়া চাওয়া হচ্ছে

বুড়িগঙ্গায় অবসরপ্রাপ্ত নৌবাহিনী কর্মকর্তার ছেলের লাশ উদ্ধার
মহানগর | ০৮:৪২ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

বুড়িগঙ্গায় অবসরপ্রাপ্ত নৌবাহিনী কর্মকর্তার ছেলের লাশ উদ্ধার

রাজধানীর গাবতলী এলাকায় তুরাগ নদীতে নিখোঁজের ৫ দিন পর বুড়িগঙ্গায় অবসরপ্রাপ্ত নৌবাহিনী কর্মকর্তার মাদ্রাসায় অধ্যয়নরত ফেরদাউসুর রহমানের (১৫) লাশ ভেসে উঠেছে। ২৩ জুলাই শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লায় মেরিএন্ডারসনের কাছে বুড়িগঙ্গা নদী থেকে পাগলা নৌ পুলিশ লাশটি উদ্ধার করেছে।

চাষাঢ়ায় ৩৫৫০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার ১
মহানগর | ০৭:২৬ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

চাষাঢ়ায় ৩৫৫০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় ৩৫৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আমাদুল শেখ (৩২) নামের মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

কঠোর লকডাউনে ফাঁকা ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক
মহানগর | ০৭:০৮ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

কঠোর লকডাউনে ফাঁকা ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক

করোনা সংক্রমণের বিস্তার রোধে ঈদের তৃতীয় দিন থেকেই কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। লকডাউনের প্রথম দিনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জস্থ ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ফাঁকা রয়েছে।

লকডাউনে ম্যাজিস্ট্রেট সেনাবাহিনী বিজিবি র‌্যাব পুলিশ আনসার
মহানগর | ০৬:৫৯ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

লকডাউনে ম্যাজিস্ট্রেট সেনাবাহিনী বিজিবি র‌্যাব পুলিশ আনসার

করোনাভাইরাসের ডেলটা ভেরিয়েন্ট সংক্রমন প্রতিরোধ করার জন্য ২৩ জুলাই ভোর ৬টা থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউনের সিদ্ধান্ত দিয়েছে স্বাস্থ্য মন্ত্রনালয়। যার মধ্যে অন্যতম জেলা হলো শিল্প নগরী নারায়ণগঞ্জ।

ছুটির দিনে কঠোর লকডাউন
মহানগর | ০৬:৪৪ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

ছুটির দিনে কঠোর লকডাউন

করোনাভাইরাসের ডেলটা ভেরিয়েন্ট সংক্রমন প্রতিরোধ করার জন্য ২৩ জুলাই ভোর ৬টা থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউনের সিদ্ধান্ত দিয়েছে স্বাস্থ্য মন্ত্রনালয়। যার মধ্যে অন্যতম জেলা হলো শিল্প নগরী নারায়ণগঞ্জ। শিল্প সমৃদ্ধ হওয়ায় এই জেলায় জন সমাগম অন্যান্য জেলা শহর গুলো থেকে একটু বেশিই ব্যস্ত এই নগরী। 

ইজিবাইকের মূল্য যখন জীবনের চাইতে বেশী
মহানগর | ০৭:৪৩ পিএম, ২২ জুলাই ২০২১ বৃহস্পতিবার

ইজিবাইকের মূল্য যখন জীবনের চাইতে বেশী

ব্যাটারিচালিত অটোরিকশা কিংবা ইজিবাইক, যে নামেই এদের ডাকা হোক না কেন। নাগরিক জীবনে ক্রমাগত বেড়ে চলেছে এর ব্যবহার। আগে রিকশা চালক একটি শ্রেনীর ভেতর সীমাবদ্ধ থাকলেও ব্যাটারি চালিত রিকশার সুবাধে অনেক মধ্যবিত্ত পরিবারও করোনাকালে চাকরি হারিয়ে বেঁছে নিয়েছেন ইজিবাইক চালনার পেশা। 

লালপুরের জলাবদ্ধতার স্থায়ী সমাধানে কাজ শুরু
মহানগর | ০৭:৩৮ পিএম, ২২ জুলাই ২০২১ বৃহস্পতিবার

লালপুরের জলাবদ্ধতার স্থায়ী সমাধানে কাজ শুরু

ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড সংলগ্ন জেলা রেজিস্ট্রি অফিসের সামনে খাল খনন শুরু করেছে বাংলাদেশ সেনাবাহিনী। গত ১৪ জুলাই থেকে এই কার্যক্রম শুরু করেন তারা। জলাবদ্ধতা নিরসন মিটিংয়ের মাত্র ৭ দিনের মাথায় নিজেদের কার্যক্রম শুরু করেছেন তারা। তবে পুরো কার্যক্রম সম্পন্ন করতে রেলওয়ে এবং জেলা প্রশাসনের দ্রুত সহযোগীতা প্রত্যাশা করছেন

মুখ খুললে জান থাকবে না
মহানগর | ০৭:৩২ পিএম, ২২ জুলাই ২০২১ বৃহস্পতিবার

মুখ খুললে জান থাকবে না

ফতুল্লার দেওভোগ হাজী বাড়ির মাঠ এলাকায় হত্যাকান্ডের পর দিনভর থমথমে পরিস্থিতি বিরাজ করছে এলাকাজুড়ে। মানুষের পদচারণা কমে গেছে একেবারেই। হত্যাকান্ডের ঘটনা যেন ভুলে যেতে পারলে বাঁচে স্থানীয়রা। জেনেও না জানার ভান করে আছেন সকলে। চোখের সামনে হত্যাকান্ড দেখে এখন নিজেদের সুরক্ষিত রাখতে চাচ্ছেন সকলে।

‘ডিমান্ড নোটের ৪১ লাখ টাকা দিবে কে ?
মহানগর | ০৭:২৫ পিএম, ২২ জুলাই ২০২১ বৃহস্পতিবার

‘ডিমান্ড নোটের ৪১ লাখ টাকা দিবে কে ?

চলছে চিঠি চালাচালি। বাড়ছে ঝুঁকি। ডিমান্ড নোট এর ৪১ লাখ টাকা দিবে কে বা কোন সংস্থা ? বাবুরাইলবাসী, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নাকি জাইকা। এ প্রশ্নের সুরাহা হলোনা। অতিবাহিত হল ৩ মাস সময়। বাবুরাইল লেক এর দক্ষিণ পাড়ে তিতাস গ্যাস এর নতুন পাইপলাইন এখন সময়ের ব্যাপার মাত্র। আপাতত: দু’টি সংস্থার মধ্যে