সিদ্ধিরগঞ্জে ১৬ অফিসার বদলী

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

সিদ্ধিরগঞ্জে ১৬ অফিসার বদলী

সিদ্ধিরগঞ্জ থানা থেকে গত এক বছরে ৩ পরিদর্শক ও ১৩ এসআই, এএসআইকে বদলী করা হয়েছে।

সবশেষ গত ১০ সেপ্টেম্বর ওসি কামরুল ফারুকের সাথে পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদারের তুমুল বাক বিতন্ডার ঘটনা ঘটে। ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত প্রায় ৩০ মিনিট সিদ্ধিরগঞ্জ থানার ওসি’র কক্ষের সামনে দুই জনের মধ্যে বাক বিতন্ডার ঘটনা ঘটে। পরে থানার ইন্সপেক্টর (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেলসহ অন্যান্য অফিসাররা এসে উভয়কে শান্ত করেন। পরে রাতেই রুবেল হাওলাদারকে তাৎক্ষনিক সোনারগাঁও থানায় বদলী করা হয়।

গত ৮ জুন সিদ্ধিরগঞ্জ থানা থেকে ধামগর ফাঁড়িতে সরিয়ে দেওয়া হয়েছে পরিদর্শক (তদন্ত) আজিজুল হককে। একই ভাবে গত বছরের ১০ ডিসেম্বর পরিদর্শক (অপারেশন) এর দায়িত্বে থাকা এইচ এম জসিম উদ্দিন চৌধুরীকে রূপগঞ্জ থানায় বদলী হয়ে যান।

সিদ্ধিরগঞ্জ থানার চৌকস অফিসার হিসেবে পরিচিত এসআই ইব্রাহিম পাটোয়ারী ও এসআই সামসুল আলমকে গত বছরের ১৭ নভেম্বর গোপালগঞ্জ ও ফরিদপুর জেলায় চলে যেতে হয়েছে। এছাড়াও এসআই জসিম উদ্দিনকে ১০ জানুয়ারী গোপালগঞ্জ জেলায়, এসআই কামরুল ইসলামকে ফরিদপুর জেলায়, এসআই জয়নাল আবেদিনকে সোনারগাঁ থানার তালতলা পুলিশ ফাঁড়ি, এসআই হাফিজুর রহমানকে ফতুল্লা মডেল থানায়, এএসআই হেমায়েত উদ্দিনকে ঢাকা জেলায়, এএসআই আব্দুর রহমান বা”চ্চুকে কিশোরগঞ্জ জেলায়, এএসআই সাইফুল ইসলামকে সিলেট জেলায়, এএসআই রফিকুল ইসলামকে আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া ফাঁড়িতে, এএসআই আব্দুর রহিমকে আড়াইহাজার থানার গোপালদী ফাঁড়িতে, এএসআই শাহাদাত হোসেকে র‌্যাবে, এএসআই বেলায়েত হোসেনকে শরীয়তপুর জেলায় বদলী করা হয়েছে বলে জানা গেছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও