চাঁদমারী মাউরাপট্টিতে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:২৪ পিএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার

চাঁদমারী মাউরাপট্টিতে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় অভিযান চালিয়ে এক অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারী চক্র কিশোর গ্যাং এর ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল।

শুক্রবার ৯ অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় র‌্যাব। অপহরণকারী কিশোর গ্যাং সদস্যরা এলাকায় দীর্ঘদিন ধরে ত্রাস ও জনমনে ভয়ভীতি সৃষ্টি করে আসছিল।

এছাড়া ৮ অক্টোবর এক কিশোরকে অপহরণ করে তার মায়ের কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবির অভিযোগও রয়েছে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে।

গ্রেফতারকৃতরা হলো চাঁদমারী এলাকার মোঃ রাসেল মিয়া ওরফে রাসেল (১৮), মোঃ জালাল (১৮), মোঃ আমিনুল ইসলাম (২৩), মোঃ জনি ওরফে শফিকুল ইসলাম (১৮), মোঃ জাকির হোসেন ওরফে জাকির (১৮), মোঃ আনোয়ার (১৮), মোঃ জুয়েল রানা (২২), মোঃ আবু নাঈম (১৮), মোঃ ফেরদৌস ইসলাম (১৮), মোঃ আব্দুল্লাহ ওরফে শুভ (২৪) ও মোঃ সাইফুল ইসলাম ওরফে শান্ত (১৮)।

শনিবার ১০ অক্টোবর র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি মোঃ সুমিনুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।

এছাড়াও ওই এলাকায় কোন অপরিচিত লোক আসলে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নেয়। গত ৮ অক্টোবর কিশোর গ্যাং গ্রুপের উক্ত সদস্যরা অপর এক কিশোরকে অপহরণ করে চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে এবং মারধর করে তার কাছে থেকে নগদ ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে অপহৃতের মায়ের কাছ ফোন করে নগদ ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃতের মা ১০ হাজার দিবে বলে জানায়। তারপর অপহৃতের মা র‌্যাবের কাছে একটি অভিযোগ করে। অপহৃতের মায়ের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে গত ৯ অক্টোবর রাতে র‌্যাব-১১ এর বিশেষ একটি আভিযানিক দল অপহৃতকে উদ্ধার করে উক্ত কিশোর গ্যাং এর ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়গঞ্জের ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও