অপহরণের চার মাস পর কিশোরীকে উদ্ধার করলো পিবিআই

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১১ পিএম, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার

অপহরণের চার মাস পর কিশোরীকে উদ্ধার করলো পিবিআই

নারায়ণগঞ্জে অপহরণের ৪ মাস পর অপহৃতা কিশোর ইশরাত জাহান ইলাকে (১৪) উদ্ধার করা হয়েছে। সোমবার ১২ অক্টোবর সকালে জেলার রূপগঞ্জ থানাধীন পূর্বগ্রাম এলাকা হতে নারাযণগঞ্জ পিবিআই এর একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে উদ্ধার করে।

পিবিআই এর পরিদর্শক খন্দকার জহির উদ্দিন আহাম্মদ জানান, রূপগঞ্জ এলাকার রিয়াদ (২১) বিভিন্ন সময়ে ইলাকে প্রেম নিবেদনের মাধ্যমে বিভিন্ন প্রবঞ্চনা দিয়ে ফুসলিয়ে আসছিল। ২৩ জুন দুপুরে ইশরাত জাহান ইলা (১৪) বাড়ি হতে আজাহারুলের দোকানে প্রয়োজনীয় জিনিস পত্র কেনাকাটা করার উদ্দেশ্যে যাওয়ার পথে রুপগঞ্জ থানাধীন পূর্বগ্রাম এলাকায় আসলে রিয়াদ (২১), তার সহযোগি ইব্রাহিম (৫১), হাসান (২৪), মেরিনা বেগম (৪৫), আলম খান (৫৫), আরিফ খান জোরপূর্বক অপহরণ করে। ওই ঘটনায় ইলার মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করে। পুলিশ হেডকোর্য়ার্স এর নির্দেশনায় মামলাটির তদন্তভার বর্তমানে পিবিআই নারায়ণগঞ্জ জেলা গ্রহন করে।

২২ সেপ্টেম্বর তদন্তকারি কর্মকর্তা হিসেবে এসআই টিপু সুলতানকে নিয়োগ করা হয়। তিনি মামলার তদন্তভার গ্রহন করে ভিকটিম ইশরাত জাহান ইলাকে (১৪) উদ্ধারের লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা সহ বরগুনা জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন।

পরে মামলার নিয়োজিত গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সংবাদ পাওয়া যায় যে আসামী ভিকটিমসহ রূপগঞ্জ এলাকায় আসছে। ১২ অক্টোবর সকাল ৯টায় রূপগঞ্জ থানাধীন পূর্বগ্রাম এলাকা হতে উদ্ধার করে।

ভিকটিম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এর আদালতে ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও