চাঁদমারী বস্তিতে হেরোইন নিয়ে কথিত যুবলীগ নেতা সহ গ্রেপ্তার ৪

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০১ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২১ রবিবার

চাঁদমারী বস্তিতে হেরোইন নিয়ে কথিত যুবলীগ নেতা সহ গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের সদর উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে স্বামী স্ত্রী সহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৩৩ গ্রাম হেরোইন, চারটি মোবাইল ফোন সহ মাদক বিক্রির নগদ ১৭ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

২০ ফেব্রুয়ারী শনিবার রাতে উপজেলার চাঁদমারী বস্তিতে ওই অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে গ্রেপ্তার দেখায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো চাঁদমারী বস্তির খলিল মিয়ার ছেলে কথিত যুবলীগ নেতা আক্তার হোসেন (৩৫), তার স্ত্রী ময়না বেগম (২৮), আবুল হোসেনের ছেলে অপু মিয়া (৩৪) ও শাহজাহানের স্ত্রী সুফিয়া বেগম (৫০)।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ‘শনিবার রাত সাড়ে ১০টায় চাঁদমারী বস্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। সুফিয়া বেগমের ঘরে অভিযান চালিয়ে যুবলীগ নেতা আক্তার হোসেন, তার স্ত্রী ময়না বেগম, অপু মিয়া ও সুফিয়া বেগমকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে হেরাইন উদ্ধার করা হয়। এছাড়াও মাদক বিক্রির নগদ ১৭ হাজার ৩০০ টাকা ও মাদক বিক্রিতে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। এরা দীর্ঘদিন ধরে হেরোইন ব্যবসা করে আসছিল।’

তিনি আরো বলেন, ‘গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।’


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও