ফতুল্লায় পাগলা জসিম গ্রেফতার

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫৮ পিএম, ২ মে ২০২১ রবিবার

ফতুল্লায় পাগলা জসিম গ্রেফতার

মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে পুলিশকে তথ্য দিয়ে গ্রেফতার করিয়ে দেবার জের ধরে তথ্য দাতা সন্দেহে সোহাগকে কুপিয়ে হত্যার চেষ্টার দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামী জসিম ওরফ পাগলা জসিমকে (৩২) গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত জসিম ওরফে পাগলা জসিম ফতুল্লা থানার শিয়াচর লালখা এলাকার গিয়াসউদ্দিনের পুত্র এবং ফতুল্লা পুলিশের তালিকা ভুক্ত ডাকাত মহিউদ্দিনের ছোট ভাই।

জানা যায়, ১৫ মার্চ রাত সাড়ে ৮ টার দিকে ফতুল্লা রেল স্টেশন এলাকায় গ্রেফতারকৃত পাগলা জসিম সহ একদল মাদক ব্যবসায়ী ফতুল্লা রেল স্টেশন এলাকায় দেশীয় তৈরী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। সোহাগের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে প্রথমে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করে। আহত সোহাগ নিজেই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সেই মামলার এজাহারভুক্ত আসামী জসিম ওরফে পাগলা জসিমকে শনিবার রাতে শিয়াচর লালখা থেকে গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারকৃত পাগলা জসিম কে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও