কারামুক্ত ফতুল্লার ব্যবসায়ী বাবা ছেলে

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৩ পিএম, ২২ জুন ২০২১ মঙ্গলবার

কারামুক্ত ফতুল্লার ব্যবসায়ী বাবা ছেলে

মামলায় জামিন পেয়েছেন ফতুল্লার ব্যবসায়ী মোঃ সাহাবুদ্দিন ও তার ছেলে এবিএম তালহা। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুনের আদালতে জামিন পেয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন তারা।

২২ জুন জামিনে মুক্ত হয়ে ব্যবসায়ী মোঃ শাহাবুদ্দিন বলেন, ফতুল্লার আলীগঞ্জের মোহাম্মদ ইলিয়াস ও তার ছেলে আবুল হাসনাতের নেতৃত্বে একটি ভূমিদস্যু সিন্ডিকেট আমার সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে আমার ও আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলা দায়ের করে। ইতিপূর্বেও তারা একই ধরনের আরেকটি মামলা দায়ের করেছিল। সে মামলার পুলিশ প্রতিবেদন আমাদের পক্ষে ছিলো। বর্তমানে মামলাটি পিবিআইয়ের অধীনে তদন্তনাধীন। একটি মামলা চলমান অবস্থায় সম্পূর্ণ অনৈতিকভাবে একই ধরনের আরেকটি মামলা দায়ের করেছে।

তিনি বলেন, করোনাকালীন সময়ে নামজারির একটি মামলায় চুপিসারে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এর কাছ থেকে পাঁচটি তারিখে শুনানি করিয়ে একতরফাভাবে আমাদের বিপক্ষে আদেশ করিয়ে নেয়, যা সম্পূর্ণ অন্যায় বলে আমি মনে করি। কারণ পাঁচটি তারিখের কোনটিতেই আমাদেরকে জানানো হয়নি। একতরফা আদেশ হয়ে যাওয়ার পরে আমরা জানতে পারি আদেশ আমাদের বিপক্ষে দিয়েছে। এই ভূমিদস্যু সিন্ডিকেটের কাজ হচ্ছে মিথ্যা মামলায় হয়রানি করে বিভিন্ন মানুষ জনের কাছ থেকে জায়গা সম্পত্তি হাতিয়ে নেওয়া। এরা যাতে আর সাধারণ মানুষের জানমালের ক্ষতি করতে না পারে সে লক্ষ্যে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও