মহাসড়কে সতর্ক অবস্থানে পুলিশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৪১ পিএম, ১৭ জুলাই ২০২১ শনিবার

মহাসড়কে সতর্ক অবস্থানে পুলিশ

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে মহাসড়কে মলমপার্টি, ছিনতাইকারী, চাঁদাবাজিসহ অপ্রীতকর ঘটনা এড়াতে হাইওয়ে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। শনিবার (১৭ জুলাই) দুপুরে ঢাকা-চট্রগাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মোড়ে ওয়াচ টাওয়ার উদ্ভোধন করতে এসে হাইওয়ে পুলিশের অতিরিক্তি আইজিপি মল্লিক ফখরুল ইসলাম এসব কথা বলেন।

তিনি বলেন, ঈদে ঘর মুখো মানুষ স্বাচ্ছন্দে যেতে পারেন, সে লক্ষ্যে হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছে। হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলা পুলিশ ও মেট্রোপলিটন পুলিশ সমন্বয় করে কাজ করছেন এবং চাঁদাবাজি, ছিনতাই ও মলমপার্টি রোধ কল্পে পোষাকধারী পুলিশের পাশাপশি সাদা পোষাকেও পুলিশ কাজ করছে। অতিরিক্তি আইজিপি আরও বলেছেন ,মহাসড়কের মেঘনা টোল প্লাজা কর্তৃপক্ষের সাথেও বিভিন্ন দিক দির্দেশনা মূলক সার্বিক আলোচনা হয়েছে যাতে ঈদে ঘর মুখো যাত্রীবাহী যানবাহন টোলপ্লাজায় আটকা না পড়ে।

উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের পুলিশ সুপার আলী আহমেদ খান, সকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর, কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান, টিআই মশিউর রহমান, টিআই, কেএম মেহেদী হাসানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও