ডাকাতির প্রস্তুতিকালে সহোদরসহ গ্রেপ্তার ৫

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১ রবিবার

ডাকাতির প্রস্তুতিকালে সহোদরসহ গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জের ফতুল্লায় ডাকতির প্রস্তুতিকালে দুই সহোদরসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার ১১ সেপ্টেম্বর দিনগত রাত সাড়ে ৩টার দিকে তাদেরকে ফতুল্লা থানার ভূইগড় কড়ইতলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ধারালো অস্ত্র রামদা, চাপাতি, অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করা হয়। পরে রোববার ১২ সেপ্টেম্বর গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো জেলার বন্দর থানার ঝাউতলা হাফিজিবাগ কবরস্থানের মোঃ আব্দুল হাকিমের দুই পুত্র মোঃ তুষার (২৩), সাইফুল ইসলাম শান্ত (১৯), একই থানার রাজবাড়ী এলাকার খোরশেদ আলমের পুত্র মোঃ আকাশ (২৬), ফতুল্লা থানার মাসদাইর গুদারাঘাট এলাকার মোঃ কবির মিয়ার পুত্র মোঃ শরীফ (৪০) ও বন্দর থানার ফরাজি কান্দার মৃত কবির হোসেনের পুত্র রিফাতুল ইসলাম লিংকন (৩৮)।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমানুর হোসেন সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানার ভুইঘর কড়ইতলাস্থ এ টু জেড স্কুলের সামনের ফাঁকা জায়গায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরী ধারলো অস্ত্রসহ শান্ত, তুষার, আকাশ, শরীফ ও লিংকন নামক পাঁচ ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্য শান্ত ও তুষার দুই ভাই।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানায় যে তারা ডাকাতি করার জন্য সেখানে অবস্থান করছিলো।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, গ্রেফতারকৃত ৫ ডাকাতের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও