আইনজীবী সমিতিতে প্রার্থী হবেন ভাষাণী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৯ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১ বুধবার

আইনজীবী সমিতিতে প্রার্থী হবেন ভাষাণী

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী নির্বাচনের এখনও কয়েক মাস বাকী রয়েছে। তবে এরই মধ্যে নির্বাচনকে কেন্দ্র করে অনেক আইনজীবী প্রস্তুতি নিতে শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন বিএনপিপন্থী সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষাণী।

অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষাণী বলেন, আমাদের অভিভাবক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সহ আমাদের দলের হাইকমান্ড যদি বলে তাহলে আমি দলের স্বার্থে নির্বাচন করবো। সেই সাথে যারা আমাদের বিরোধী প্যানেল থেকে সুবিধা ভোগ করে দলের ক্রান্তিলগ্নে তারা সঠিক থাকলে আমি নির্বাচনী জয় লাভ করবো।

তবে আমি প্রার্থী হলে অনেকের ডিমান্ড বেড়ে যায়। যারা ডিমান্ড আদায়কারী তারা যদি দলকে ভালবেসে সঠিক সিদ্ধান্ত নেয় তাহলে আওয়ামী লীগের প্যানেলের প্রার্থীরা কোনোভাবেই নির্বাচিত হতে পারবে না। আওয়ামী লীগের সকল হিসেব নিকেস শূণ্য বলেই বিগত তিন বছর যাবত জোর জবরদস্তি করে বারের দায়িত্ব নেয়। সুষ্ঠু নির্বাচন দিলে তারা কোনোভাবেই জয়ী হতে পারবে না।

এবার আমাদের দলের সকলেই যদি আদর্শের প্রতি নতজানু হয় তাহলে আমি নির্বাচন করবো এবং আমার জয় নিশ্চিত। আমাদের দলেরই কেউ কেউ সুবিধা লাভের আশায় আওয়ামী লীগের সাথে হাত মিলিয়ে থাকে। তবে তাদের প্রতি আহবান, দলের স্বার্থে আসেন সকলেই ঐকবদ্ধ হই। সেই সাথে সাধারণ আইনজীবীদের কল্যাণে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আমাদের বিজয়ী করি।

আদালতপাড়া সূত্র বলছে, বিগত কয়েক বছর ধরেই নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে বিএনপিপন্থী আইনজীবীরা নিরঙ্কুশভাবে পরাজিত হয়ে আসছেন। যদিও তাদের অভিযোগ আওয়ামী লীগপন্থী প্যানেলের আইনজীবীরা জোর জবরদস্তি করে বার সমিতি দখলে নেয়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও