বিসিকে অস্ত্র সহ গ্রেপ্তার ২ সন্ত্রাসীর রিমান্ড আবেদন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৩ পিএম, ৩ অক্টোবর ২০২১ রবিবার

বিসিকে অস্ত্র সহ গ্রেপ্তার ২ সন্ত্রাসীর রিমান্ড আবেদন

দেশীয় তৈরী পিস্তল, গুলি ও ছুরি সহ গ্রেফতারকৃত মো. শান্ত মিয়া (২০) ও স্বাধীনকে (১৮) পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়। রোববার (৩ অক্টোবর) তাদেরকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার চাঁদনী হাউজিংয়ের ফারুক মালের পুত্র মো. শান্ত মিয়া (১৯) ও ফতুল্লা মডেল থানার শাসনগাঁও বিসিকস্থ নিউ আরএস ফ্যাশন সংলগ্ন মো. মুকুলের ছেলে মো. স্বাধীন (১৮)।

পুলিশ জানায়, শনিবার দুপুরে বিসিকনগরস্থ একটি নিটিং কারখানার সামনের রাস্তায় ৪-৫ জন ঘুরাফেরা করছিলো। এ সময় বিষয়টি সন্দেহ হলে বিসিক শিল্প নগরীর সিকিউরিটির দায়িত্বে থাকা সিকিউরিটিগার্ডের সদস্যরা তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় একটি চাকু ও দেশীয় তৈরী একটি পিস্তল সহ দুজনকে আটক করতে সক্ষম হয়। পরে আটককৃতদেরকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃতরা কেনো সেখানে সশস্ত্রবস্থায় অবস্থান করছিলো সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সারোয়ার জানান, শনিবার দুপুরে বিসিক শিল্পনগরী থেকে অস্ত্র, গুলি ও ছুরি সহ আটক করা দুজনকে ৫ দিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে পাঠিয়েছে পুলিশ।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও