ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৫

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪১ পিএম, ৮ অক্টোবর ২০২১ শুক্রবার

ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর পৃথক দু’টি অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ৭ অক্টোবর রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন সোনাখালী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব।

এসময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের হেফাজত থেকে ৩৬৪৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ীরা হলো মোঃ শাহ জাহান (৩৪), মোঃ আনোয়ার হোসেন (৪৭) ও মোঃ মাহবুবুর রহমান ওরফে মাহবুব (৩৩)। অপরদিকে একই রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো মোঃ রমজান আলী (৩৪) ও মোঃ শাহ আলম (৪০)। এসময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের হেফাজত হতে ২০ বোতল ফেন্সিডিল ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ৪০ হাজার ১৪০ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার ৮ অক্টোবর বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লে: কমান্ডার মাহমুদুল হাসান পৃথক দু’টি প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহ জাহান কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাংগুরি মুন্সিবাড়ী এলাকার মোঃ জহির এর ছেলে, মোঃ আনোয়ার হোসেন খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানাধীন তাইনথং বটতলী এলাকার আব্দুল আজিজ এর ছেলে ও অপর আসামী মোঃ মাহবুবুর রহমান ওরফে মাহবুব কুমিল্লা জেলার কুমিল্লা সদর থানাধীন কিষ্ণপুর এলাকার মোঃ বাচ্চু মিয়া’র ছেলে । গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনয় কৌশলে কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদেরকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

অপরদিকে প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ রমজান আলী নারায়ণগগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন দরপদ এলাকার মৃত নূর মোহাম্মদ বেপারী’র ছেলে ও অপর আসামী মোঃ শাহ আলম কুমিল্লা জেলার লালমাই থানাধীন খেদারদুয়ার এলাকার মোহাম্মদ আলী’র ছেলে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনয় কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদেরকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও