ভোজন বিলাশকে জরিমানা কয়েল জব্দ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৬ পিএম, ১২ জানুয়ারি ২০২১ মঙ্গলবার

ভোজন বিলাশকে জরিমানা কয়েল জব্দ

অবৈধ প্রক্রিয়ায় খাদ্যপণ্য উৎপাদন বা প্রক্রিয়াকরণের অপরাধে এক রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা এবং বৈধ কাগজপত্র প্রদর্শন না করা ও সরকারি কাজে সহযোগিতা না করায় একটি মশার কয়েল প্রস্তুতকারী প্রতিষ্ঠানকে ব্যবসায়ীক কার্যক্রম সাময়িক স্থগিত করেছে নারায়ণগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

১২ জানুয়ারি মঙ্গলবার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এবং ফতুল্লার কুতুবপুর এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে ওই বাজার অভিযান পরিচালনা করা হয়। উপস্থিত ছিলেন বাজার কার্মকর্তার প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম।

মো. সেলিমুজ্জামান বলেন, ‘অবৈধ প্রক্রিয়ায় খাদ্যপণ্য উৎপাদন বা প্রক্রিয়াকরন করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৩ ধারায় জালকুড়িতে ভোজন বিলাস রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

ফতুল্লার রঘুনাথপুর এলাকায় বৈধ কাগজপত্র প্রদর্শন না করা ও সরকারি কাজে সহযোগিতা না করায় অপরাধে মেসার্স এম কে এন্টারপ্রাইজ নামের প্রতিষ্ঠানের ব্যবসায়িক কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়েছে এবং প্রতিষ্ঠানকে সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। এছাড়া এমকে এন্টারপ্রাইজের প্রায় ৩০ কাটুন ঈগল, গাংচিল, মাকস ও তুলশী পাতা নামে মশার কয়েল জব্দ করা হয়েছে।’


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও