করোনা প্রতিরোধে গার্মেন্টস কারখানায় প্রচারণায় ইউএনও

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৯ পিএম, ৩১ মার্চ ২০২১ বুধবার

করোনা প্রতিরোধে গার্মেন্টস কারখানায় প্রচারণায় ইউএনও

‘মাস্ক পরুন সেবা নিন, নিজে বাঁচুন অন্যকে বাচাঁন’ স্লোগানে করোনা প্রতিরোধে সচেতনমূলক প্রচারনা চালিয়ে যাচ্ছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসন।

প্রচারনার অংশ হিসেবে ৩১ মার্চ বুধবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নাহিদা বারিক এর নেতৃত্বে একটি টিম সাধারণ মানুষকে উদ্ভুদ্ধ করতে প্রচরনা চালিয়েছেন।

এ সময় শিবু মার্কেট এলাকায় মেট্রো নীটিং এন্ড ডাইং লিমিটেড এর শ্রমিকদের মাঝে সচেতনতা মূলক প্রচারনা চালানো হয়েছে।

তিনি মেট্রো নীটিং এন্ড ডাইং এর শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা কারখানায় ডুকছেন মাস্ক ব্যবহার করছেন। কিন্তু কারখানা থেকে বাইরে গিয়ে মাস্ক খুলে ফেলছেন বা পকেটে রেখে দিচ্ছেন। এখানে ঢুকার সময় কোম্পানির লোকদের ভয়ে মাস্ক ব্যবহার করছেন। কিন্তু বাইরে করোনা ভাইরাস রয়েছে সেখানে গিয়ে মাস্ক খুলে ফেলছেন। যদি আপনি বাসায় ফেরার পথে বাইরে থেকে আপনার প্রিয় মা বাবা, স্বামী সন্তানদের জন্য বহন করে রোগটি নিয়ে যান তাহলে কি লাভ হলো। আপনাদের সকলের কাছে অনুরোধ কেউ মাস্ক খুলবেন না। এমনকি কথা বলার সময়ও আপনদেরকে মাস্ক ব্যবহার করতে হবে। মাস্ক পড়াকে আপনাদের অভ্যাসে পরিণত করতে হবে।

এর আগে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটে শিবু মার্কেটে সড়কে সচেতনা মূলক প্রচারনা চালান তিনি। এ সময় গণ পরিবহন গুলোতেও উঠে যাত্রীদের মাঝে মাস্ক বিতরন সহ পথচারীদের মাঝে মাস্ক বিতরন করেন।

উক্ত প্রচারণাকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট আজাদ বিশ্বাস, সদর উপজেলা স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা ডাক্তার জাহিদুল ইসলাম সহ অন্যান্যরা।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও