শনিবার থেকে দোকান খোলা রাখবে মালিকেরা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৫ পিএম, ৬ এপ্রিল ২০২১ মঙ্গলবার

শনিবার থেকে দোকান খোলা রাখবে মালিকেরা

নারায়ণগঞ্জে লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে মার্কেটের দোকান খোলার দাবীতে মানববন্ধন করেছে নগরীর বিভিন্ন মার্কেটের দোকান মালিক ও শ্রমিকরা। এসময় অবিলম্বে দোকান খোলার অনুমতি না দিলে, নিজেরাই নিজেদের মত করে আগামী শনিবার থেকে দোকান খোলা রাখবেন বলে হুশিয়ারি দেন তারা।

মঙ্গলবার (৬ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন পালন করেন তারা। এসময় স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার দাবী জানান মানববন্ধনকারীরা।

বক্তারা বলেন, আজকে যে সময় আমাদের দোকানে কাজ করার কথা, সেখানে রাস্তায় নামতে হচ্ছে। বিভিন্ন গার্মেন্টস, কল-কারখানায় আর্থিক অনুদান দেয়া হলেও আমাদের কোন অনুদান, কোন প্রনোদনা দেয়া হয়নি। আমরা আমাদের কর্মচারীদের বেতন দিতে পারিনি। জেলা প্রশাসকের কাছে আমাদের শ্রমিকদের ভোটার আইডিকার্ড পর্যন্ত আমরা জমা দিয়েছি। কিন্তু আমাদের এতটুকুও সাহায্য করা হয়নি।

তারা বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমাদের অনুরোধ, দুইদিন পরে যে সরকারি প্রজ্ঞাপন জারি হবে তখন যদি দোকান খুলতে দেয়া না হয়। তখন আমরা নিজ দায়িত্বে সারা বাংলাদেশে দোকান খুলব।

মানববন্ধন শেষে প্রেসক্লাব থেকে বিক্ষোভ মিছিল শুরু করেন তারা। মিছিলটি দুই নং রেলগেট হয়ে আবারও প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও