ইয়ার্ন মার্চেন্টের নির্বাচন্ন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি : || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৫০ পিএম, ৫ জুন ২০২১ শনিবার

ইয়ার্ন মার্চেন্টের নির্বাচন্ন সম্পন্ন

৫ জুন শনিবার বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন (২০২১-২০২৩) ফলাফল নির্বাচন বোর্ড কর্তৃক ঘোষণা করা হয়।

উল্লেখ্য গত ১৬ মার্চ নির্বাচন বোর্ড কর্তৃক দ্বি-বার্ষিক নির্বাচন ( ২০২১-২০২৩) এর তফসিল ঘোষণা করা হয়। ২২ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখে অ্যাসোসিয়েট গ্রুপের একজন প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহার করায় গত ২৩ মে সাধারণ গ্রুপের ১২ জন এবং এসোসিয়েট গ্রুপের ৬ জন বৈধ প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।

বৈধ প্রার্থীর সংখ্যা নির্বাচনযোগ্য সদস্যসংখ্যার সমান থাকায় বাণিজ্যবিধি অনুযায়ী প্রার্থীদেরকে বিজয়ী ঘোষণা করা হয়। তারা হলেন যথাক্রমে লিটন সাহা, অশোক মহেশ্বরী, মজিবুর রহমান, মোজাম্মেল হক, মোস্তফা এমরানুল হক মুন্না, সঞ্জিত রায়, আমিন উদ্দিন, জয় কুমার সাহা, তাজুল ইসলাম টুটুল, সিরাজুল হক হাওলাদার, আকবর হোসেন, মোহাম্মদ আকরাম, মাহফুজুর রহমান খান, মোহাম্মদ মুসা, জাহিদ হোসেন, জীবন সাহা, মজিবুর রহমান সরকার ও বিশ্বজিত সাহা।

ফলাফল ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ফারুক বিন ইউসুফ পাপ্পু। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের সদস্য সোহেল আক্তার সোহান। বাণিজ্যবিধি অনুযায়ী অফিস বেয়ারার নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও