আবারো আন্দোলনে প্যারাডাইস শ্রমিকেরা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৪ পিএম, ৮ জুলাই ২০২১ বৃহস্পতিবার

আবারো আন্দোলনে প্যারাডাইস শ্রমিকেরা

৬ দফা দাবি বাস্তবায়নে বিক্ষোভ করেছে প্যারাডাইজ কেবলসের শ্রমিকেরা। ৮ জুলাই ধারাবাহিকভাবে কারখানার অভ্যন্তরে এই বিক্ষোভ কর্মসূচি পালন করে কারখানার তিনশর অধিক শ্রমিক।

শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ দেলোয়ারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক রুবেল,সহ সভাপতি কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ, অর্থ সম্পাদক মোঃ ডালিমসহ।

নেতৃবৃন্দ বলেন, গত ৬ জুন মালিক পক্ষের সাথে নারায়ণগঞ্জ শ্রম দপ্তরের পরিচালক মোহাব্বত হোসেনের মধ্যস্ততায় চুক্তি সাক্ষরিত হয় কিন্তু অদ্যাবধি মালিকপক্ষ সেই চুক্তি বাস্তবায়ন করছেন না। অন্যদিকে আমাদের নেতৃবৃন্দের বিরুদ্ধে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে চলছে। আমরা ধৈর্য ধরছি মহামারি করোনা মাথায় নিয়ে কাজ করছি আর মালিক পক্ষ আমাদেরকে সর্বশান্ত করার লাইনে হাটছে। আমাদের বিগত দুই বৎসর হতে চললো আমরা বোনাস থেকে বঞ্চিত থাকছি। দীর্ঘ ১৩ মাসের বকেয়া বেতন আমরা কারখানার কাছে পাওনা। কারখানা খুললেও মালিকপক্ষ আমাদের পূর্ণ বেতন দিচ্ছেন না। বর্তমানে অর্ধেক বেতন পেয়ে আমাদের কোনমতে জীবন ধারন করতে বাধ্য হচ্ছি। মালিক পক্ষের এই অন্যায়ের বিরুদ্ধে আমরা খেটে খাওয়া শ্রমিকেরা দাবী আদায়ে রাজপথে নামতে বাধ্য হবো।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও