আদমজী ইপিজেডের সঙ্গে আলিফ ডক্টর’স চেম্বারের চুক্তি স্বাক্ষর

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:১৫ এএম, ১২ আগস্ট ২০২১ বৃহস্পতিবার

আদমজী ইপিজেডের সঙ্গে আলিফ ডক্টর’স চেম্বারের চুক্তি স্বাক্ষর

আদমজী ইপিজেড মেডিকেল সেন্টারের সাথে আলিফ ডক্টর`স চেম্বার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসা সেবা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বুধবার (১১ ই আগস্ট) এই চুক্তিটি স্বাক্ষরিত হয়। এ চুক্তির ফলে আদমজী ইপিজেডের অধিনস্ত সকল প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা আলিফ ডক্তরসে স্বল্প খরচে স্বাস্থ্য সেবা পাবে।

আদমজী ইপিজেড মেডিকেল সেন্টারের পক্ষ থেকে চুক্তিটি স্বাক্ষর করেন আদমজী ইপিজেডের ব্যবস্থাপক আহসান কবির এবং আলিফ ডক্টর`স চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে চুক্তিটি স্বাক্ষর করেন আলিফ ডক্টর`স চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহাব উদ্দিন খোকন। এই চুক্তির মাধ্যমে আদমজী ইপিজেডের কর্মকর্তা কর্মচারীরা বিভিন্ন প্রকার স্বাস্থ সেবা পাবেন।

চুক্তি স্বাক্ষর করার পর আদমজী ইপিজেডের ব্যবস্থাপক আহসান কবির বলেন, আলিফ ডক্টর`স চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টার আমাদের কর্মকর্তা-কর্মচারীদের উন্নত মানের সেবা প্রদানে সর্বদা সচেষ্ট ছিলেন। আশা করি এই চুক্তির দারা এই সেবাকে আরো বেগবান করবে। আলিফ ডক্টর`স চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহাব উদ্দিন খোকন বলেন, এই চুক্তির মাধ্যমে ইপিজেডের সকল কর্মকর্তা-কর্মচারীরা অল্প খরচে ভালোমানের সেবা পাবেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদেও মধ্যে আরো উপস্থিত ছিলেন, আদমজী ইপিজেডের ব্যবস্থাপক (আই, আর) শিবু রঞ্জন দাস, আদমজী ইপিজেড মেডিকেল সেন্টারের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ তাহমিনা চৌধুরি ঝর্ণা, ডাঃ বেলায়েত হোসাইন, আলিফ ডক্টর`স চেম্বার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপক মোঃ মহিম রহমান, আলিফ ডক্টর`স চেম্বার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপক (মার্কেটিং) মোঃ আসলাম ও আলিফ ডক্টর`স চেম্বার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপক (প্রশাসন) জাহাঙ্গীর আলম।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও