বিকেএমইএ ভোট ১২ নভেম্বর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৫ পিএম, ১৭ আগস্ট ২০২১ মঙ্গলবার

বিকেএমইএ ভোট ১২ নভেম্বর

বাংলাদেশের নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ পরিচালনা পর্ষদ নির্বাচন ২০২১-২০২৩ এর তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১২ নভেম্বর বিকেএমইএর নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৪ আগস্ট বিকেএমইএ পরিচালনা পর্যদের ১০ম বোর্ড সভায় সংগঠটির সভাপতি সেলিম ওসমান এমপি এর নেতৃত্বে বাণিজ্য সংগঠন বিধিমালা অনুসারে একটি নির্বাচন বোর্ড ও নির্বাচন আপিল বোর্ড গঠন করা হয়।

এরই পরিপ্রেক্ষিতে গঠিত নির্বাচন বোর্ড ও আপিল বোর্ড ১৭ আগষ্ট সন্ধ্যায় বিকেএমইএ নারায়ণগঞ্জস্থ প্রধান কার্যালয়ের নির্বাচন অফিসে এক যৌথ সভায় অংশগ্রহন করে বিকেএমইএ পরিচালনা পর্ষদ নির্বাচন ২০২১-২০২৩ এর নির্বাচনী তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী ১৩ সেপ্টেম্বর ভোটার হওয়ার সর্বশেষ, ১৯ সেপ্টেম্বর প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ, ১০ অক্টোবর বৈধভাবে মনোনীত প্রার্থী তালিকা প্রকাশ এবং ১২ নভেম্বর নির্বাচনের ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়। বিকেএমইএ’র নারায়ণগঞ্জস্থ প্রধান কার্যালয়ের বিপরীতে অবস্থিত সমবায় ব্যাংক ভবনের ৬ষ্ঠ তলায় ভোট গ্রহণের আয়োজন করা হবে।

১৪ আগস্ট গঠিত নির্বাচন বোর্ডে এফবিসিসিআই এর সাবেক সভাপতি মোহাম্মদ আলীকে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে। বাকি সদস্যরা হলেন বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশন এর সাবেক সভাপতি এম সোলায়মান ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি হাসান ফেরদৌস জুয়েল।

একই সাথে নির্বাচন আপিল বোর্ডে এফবিসিসিআই এর সাবেক পরিচালক প্রবীর কুমার সাহাকে নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান ও সাবেক সহ-সভাপতি ও পরিচালক, এনসিসিআই রাশেদ সারোয়ার এবং নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দীপুকে সদস্য গঠন করা হয়েছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও