আওয়ামীলীগ নেতাকে জখম মামলায় জিমি গ্রেপ্তার

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২২ পিএম, ২৯ আগস্ট ২০২১ রবিবার

আওয়ামীলীগ নেতাকে জখম মামলায় জিমি গ্রেপ্তার

বন্দরে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা লায়েক আহাম্মেদ বাবুসহ ৪ জন জখমের ঘটনায় সংবাদ প্রকাশের পর অবশেষে থানায় মামলা দায়ের হয়েছে। ২৮ আগষ্ট শনিবার রাতে আহত আওয়ামীলীগ নেতার ছোট ভাই আহত শফিক আহাম্মেদ টিটু বাদী হয়ে হামলাকারি তুহিনসহ ৭ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। মামলা দায়েরের ওই রাতে মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর ফাঁড়ী পুলিশ পরিদর্শক সঞ্জয় কুমার দাসসহ তার সঙ্গীয় র্ফোস বন্দর বাড়ৈপাড়া এলাকায় অভিযান চালিয়ে মামলার ৭নং এজাহারভুক্ত আসামী জিমিকে (২৫) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত জিমি একই এরাকার আব্দুর রহিম মিয়ার ছেলে বলে জানা গেছে। গ্রেপ্তারকৃত হামলাকারি জিমিকে উক্ত মামলায় রোববার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

গত ২৭ আগষ্ট শুক্রবার বেলা ১১টায় বন্দর থানার বাড়ৈপাড়া এলাকার আব্দুল গনী মিয়ার ছেলে আবু সাঈদ বাবুর সাথে একই এলাকার বোবা মিয়ার ছেলে তুহিনের সাথে তুচ্ছ কথা নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এর জের ধরে সন্ত্রাসী তুহিনসহ একই এলাকার মজিদ মিয়ার ছেলে শাওন, রহিম মিয়ার ছেলে জিমি, সালেনগর এলাকার লুৎফর মিয়ার ছেলে শাহিন, একই এলাকার তহিদুল ও এনায়েতনগর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে মহিবুল্লাহ ও সালেহনগর এলাকার আলী হোসেন মিয়ার ছেলে আকাশসহ অজ্ঞাত ৭/৮ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আবু সাঈদ বাবুকে হত্যার উদ্দেশ্যে হামলা করে এবং একটি মুদি দোকানসহ বেশ কয়েকটি বাড়ি ভাংচুর চালায়। ওই সময় একই এলাকার আব্দুল মারুফ সিদ্দিকী ছেলে স্থানীয় আওয়ামীলীগ নেতা লায়েক আহাম্মেদ বাবু ও তার দুই ছোট ভাই শফিক আহাম্মেদ টিটু ও রিমি হামলাকারিদের থামাতে গেলে ওই সময় হামলাকারিরা তাদেরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী মুিহবুল্লাহ নামে এক হামলাকারিকে অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে বন্দর ফাঁড়ী ইনর্চাজ সঞ্জয় কুমার দাসের সাথে আলাপ কালে তিনি গণমাধ্যমকে জানায়, সন্ত্রাসী হামলার ঘটনায় শনিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। ইতোপূর্বে আমরা মামলার ৪নং আসামী হামলাকারি মহিবুল্লাহকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছি। গত শনিবার রাতে মামলার ৭নং এজাহারভুক্ত আসামী জিমিকে গ্রেপ্তার করতে সক্ষম হই। বাকি আসামীদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও