ডাচ বাংলার বুথে হানা দেওয়া দুর্বৃত্ত গ্রেপ্তার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৮ পিএম, ৭ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

ডাচ বাংলার বুথে হানা দেওয়া দুর্বৃত্ত গ্রেপ্তার

ফতুল্লার ভূইগড়ে সিকিউরিটি গার্ডকে কুপিয়ে ডাচ বাংলা ব্যাংকের বুথে টাকা লুট করার চেষ্টার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল মতিনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে তাকে ফতুল্লার ভূইগড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। মতিন নোয়াখালি জেলার বেগমগঞ্জ থানার মধুপুর থানার মৃত হাসমত উল্লার পুত্র ও ফতুল্লা থানার ভূইগড়স্থ আনোয়ারা বেগমের ভাড়াটিয়া।

পুলিশ জানায়, রোববার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটায় ডাচ্ বাংলা ব্যাংকের বুথের সিকিউরিটি গার্ড আলী হোসেনকে (৬১) কুপিয়ে রক্তাক্ত জখম করে বুথ খুলে টাকা ছিনিয়ে নেবার চেষ্টা করে। টাকা নিতে ব্যর্থ হয়ে ভিতরে থাকা দুটি সি,সি ক্যামেরা ভাংচুর করে ঘটনাস্থল ত্যাগ করে গ্রেফতারকৃত আব্দুল মতিন।

আহত সিকিউরিটিগার্ড আলী হোসেন মিয়া নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ধনকুন্ড এলাকার মৃত উজির আলীর ছেলে।

এ ঘটনায় আহত সিকিউরিটি গার্ড আলী হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে গ্রেফতারকৃত আব্দুল মতিন কে আসামী করে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানান, সিসিটিভির ফুটেজ দেখে অপরাধীকে চিহ্নিত করে অবস্থান নিশ্চিত হয়ে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে ভূইগড় থেকে আব্দুল মতিনকে গ্রেফতার করা হয়।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও