ফতুল্লা থানার মামলা নিরাপদ ডটকমের পরিচালক গ্রেফতার

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:১০ এএম, ৬ অক্টোবর ২০২১ বুধবার

ফতুল্লা থানার মামলা নিরাপদ ডটকমের পরিচালক গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় দায়েরকৃত প্রতারণার মামলায় ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান নিরাপদ ডটকমের পরিচালক ফারহানা আফরোজ এ্যানিকে (২৯) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজধানী দক্ষিণখান থানাধীন কাওলা এলাকা থেকে সোমবার নিরাপদ ডটকমের পরিচালক ফারহানা আফরোজ এ্যানিকে গ্রেফতার করে সিআইডির একটি টিম।

ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান নিরাপদ ডটকমের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগ ও ডিজিটাল নিরাপত্তা আইনে একজন ভুক্তভোগী ফতুল্লা থানায় বাদী হয়ে মামলা করেন। মামলার অন্য আসামিদের সিআইডি কর্তৃক গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

শনিবার রাতে ফতুল্লা মডেল থানায় ফাহিম হোসেন নামে এক ক্রেতা মামলাটি দায়ের করেন।

মামলার আসামীরা হলেন-জামালপুর জেলার ইসলামপুর থানার শশারিয়াবাড়ীর সাখাওয়াত হোসেন খানের ছেলে নিরাপদ ডট কম এর সিইও শাহরিয়ার খান(৪১) ও ঢাকা দক্ষিনখান থানার কাওলার টিনসেট কোয়াটারের এইচ এম মোফাজ্জল হোসেনের মেয়ে ফারহানা আফরোজ এ্যানি(২৯)।

মামলায় উল্লেখ করা হয়,ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি দেওলপাড়া এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে ফাহিম হোসেন(২১) নিরাপদ ডট কম নামে অনলাইন প্লাটর্ফম থেকে ৫০% ডিসকাউন্টে মোবাইল ফোন বিক্রির বিজ্ঞাপন দেখে গত বছরের ২২ অক্টোবর ১৪ হাজার ৯৯টাকা বিকাশে অগ্রিম দিয়ে একটি মোবাইল অর্ডার করেন। এ মোবাইল নিরাপদ ডট কমের পক্ষ থেকে দিতে ব্যর্থ হয়। এরপর টাকা ফেরত চাইলে নিরাপদ ডট কমের পক্ষ থেকে একটি ভুয়া চেক দিয়ে শাহরিয়ার খান ও ফারহানা আফরোজ এ্যানি তাদের মুঠো ফোন বন্ধ করে রাখেন।

মামলায় আরো উল্লেখ করা হয়, নিরাপদ ডট কম নামে অনলাইনের ক্রেতা আল মামুনের কাছ থেকে ৩০ হাজার ৫৮০ টাকা,মুশরিফুল ইসলামের কাছ থেকে ১০ হাজার টাকা ও নুরুল আলমের কাছ থেকে ৬০ হাজার ৭২৫ টাকা গ্রহন করে আত্মসাত করেছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও