দ্বিতীয় দফা বৃক্ষ রোপণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৪ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

দ্বিতীয় দফা বৃক্ষ রোপণ

বি এম ইউনিয়ন স্কুল এন্ড কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত বৃক্ষ রোপণ কর্মসূচীর দ্বিতীয় ধাপ সম্পন্ন হলো ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার।

কর্মসূচীতে তিনটি স্কুলে বৃক্ষরোপণ করা হয়েছে। স্কুলগুলো হলো বি এম ইউনিয়ন স্কুল এন্ড কলেজ প্রাইমারী সেকশন, সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় এবং ৯ নং বন্দর কলোনী সরকারি প্রাঃ বিদ্যালয়।

পূর্ব ঘোষণা অনুযায়ী ১৫ সেপ্টেম্বর সকাল ১০ থেকে বৃক্ষ রোপণ কর্মসূচী শুরু হয়। কর্মসূচীর পর্ব-২ তে জারুল, কৃষ্ণচূড়া, নিম, রোড চাম্বল, অর্জুন, দেবদারু, সোনালু,পানবিলাশ, কাঠ বাদাম, মেহগনী, আগর, তমাল, তেলসূড়, আমচন্ডুল, বৈলামসহ দেশীয় প্রজাতী এমন বিলুপ্তপ্রায় ও অনাদ্রিত ফুল, ফল এবং ওষধি বৃক্ষের চারা রোপণ করা হয়।

বি এম ইউনিয়ন স্কুল এন্ড কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত বৃক্ষ রোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বি এম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের প্রাইমারী সেকশনের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার সাহেব, সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ আলী, ৯ নং বন্দর কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম। বি এম স্কুলের প্রাক্তন ৮৭ ব্যাচের ছাত্র মোঃ সালাউদ্দিন, ৯৯ ব্যাচের প্রাক্তন ছাত্র শামসুল হাসান (পরশ),শামসুল আলম সায়েম, ২০১৬ ব্যাচের আল সাদাব অর্নব, সাদাব হোসেন এবং বিভিন্ন ব্যাচের প্রাক্তন ছাত্রবৃন্দ।

উল্লে­খ্য গত ৫ সেপ্টেম্বর ২০২০ বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন তাদের প্রথম ধাপের বৃক্ষ রোপণ কর্মসূচী পরিচালনা করে বন্দরের উল্লেখযোগ্য স্কুল, হাসপাতাল ও মাদ্রাসায়।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও