কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁও করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৫ পিএম, ১০ নভেম্বর ২০২০ মঙ্গলবার

কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা

পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জের সোনারগাঁও সরকারী কলেজের অনার্স বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র শাকিল মিয়াকে অপহরণ করে নিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষরা।

৯ নভেম্বর রাতে মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে অপহরণ করে সনমান্দী ইউনিয়নের বাংলাবাজার এলাকায় নিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা চালানো হয়। আহত শাকিল বৈদ্যেরবাজার ইউনিয়নের উত্তর দামোদরদী এলাকার বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত শাকিলের বাবা বাচ্চু মিয়া জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উত্তর দামোদরদী থেকে আমার ছেলে শাকিলকে সোমবার রাতে মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে পিস্তল ঠেকিয়ে সিএনজি যোগে সনমান্দি ইউনিয়নের ইমানেরকান্দি গ্রামের আনোয়ারের ছেলে শাহিনের নেতৃত্বে ৪-৫ জনের একটি দল অপহরণ করে তুলে নিয়ে যায়। পরে বাংলাবাজার এলাকায় তাকে চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য তাকে কর্ত্যব্যরত চিকিৎসক জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে রেফার্ড করে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে পঙ্গু হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনাটি শুনেছি। এখনও কেউ অভিযোগ নিয়ে আসেননি।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও