মাদ্রাসা ছাত্রকে মারধর, আসামী শিক্ষক

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪৮ পিএম, ১৭ নভেম্বর ২০২০ মঙ্গলবার

মাদ্রাসা ছাত্রকে মারধর, আসামী শিক্ষক

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার মোগড়াকুল এলাকার হাদিউল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার শিক্ষক রাশেদ ও আব্দুর রহিমের বিরুদ্ধে ছাত্র ইয়াসিন মিয়া (১১) বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে।

১৭ নভেম্বর মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। ইয়াসিন মিয়া উপজেলার উত্তর কায়েতপাড়া এলাকার কামাল মিয়ার ছেলে। ঘটনায় ছাত্রের বাবা বাদী হয়ে ওই দুই শিক্ষককে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

ছাত্রের বাবার অভিযোগ থেকে জানা যায়,শিক্ষকদের নির্দেশ অনুযায়ী মাদ্রাসার উন্নয়নকল্পে দীর্ঘদিন ধরে রাস্তার পাশে মাইকিং করে ছাত্ররা পথচারীদের কাছ থেকে টাকা ওঠিয়ে আসছিল। ১৭ নভেম্বর মঙ্গলবার সকালে টাকা উঠানোর সময় কিছুটা বিলম্ব হয়। পরে ইয়াসিন মিয়াকে শিক্ষক রাশেদের কক্ষে ডেকে নিয়ে বিলম্বের কারণ জানতে চায়।

পরে শিক্ষক রাশেদ ও আব্দুর রহিম দুজনে মিলে হাত-পা বেঁধে ও মুখে কাপড় দিয়ে ছাত্র ইয়াসিনকে রড দিয়ে বেধড়ক মারধর করে। একপর্যায়ে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মারধরের পর আইনি সহায়তা না নিতে ওই ছাত্র ও তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে মাদ্রাসার শিক্ষক ও তাদের নিয়োজিত সন্ত্রাসীরা।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান বলেন, এটা অমানবিক কাজ। বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও