হাই স্কুলের নূর হোসেন স্যার আর নেই

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২২ পিএম, ২৬ জুন ২০২১ শনিবার

হাই স্কুলের নূর হোসেন স্যার আর নেই

নারায়ণগঞ্জ হাই স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক নূর হোসেন স্যার আর নেই। ২৬ জুন শনিবার দুপুরে ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত নিউরোসায়েন্স হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ দিন হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃতুকালে তার বয়স হয়েছিল ৮৫। তিনি ৩মেয়ে এবং এক ছেলে রেখে গেছেন। তার দুই মেয়ে আমেরিকা এবং ছেলে মালয়েশিয়া বসবাস করেন। একমেয়ে সিটি ব্যাংকে কর্মরত আছে।

তিনি নারায়ণগঞ্জ হাই স্কুলে ৪০বছর ইংরেজি শিক্ষক হিসেবে কর্মরত থেকে ২০০০সালে অবসর গ্রহণ করেন। এরপর প্রায় ১০বছর আমেরিকায় দুই মেয়ের সাথে ছিলেন। সম্প্রতি তিনি দেশে ফিরে চাষাঢ়ায় ছোট মেয়ের সাথে বসবাস করতেন। শনিবার বাদ এশা চাষাঢ়া রামবাবুর পুকুরপাড় জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

প্রবীণ শিক্ষক নূর হোসেন স্যারের মৃত্যুতে নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিংবডির সভাপতি চন্দন শীল সহ গভর্নিংবডির অন্যান্য সদস্য, ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম, প্রাক্তন সভাপতি কাসেম জামাল, নারায়ণগঞ্জ হাই স্কুল সতীর্থ৭৩ এর সভাপতি মোয়াজ্জেম হোসেন রতন এবং সাধারন সম্পাদক আবদুস সালাম, সতীর্থ-৬৮ এর পক্ষে কাশেম হুমায়ুণ, ১৯৭১-৭২ ব্যাচের পক্ষে মনোয়ার হোসেন মনা বিবৃতিতে তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও