সকল শিক্ষার্থীদের ভ্যাকসিনের আওতায় আনার পর খুলবে কলেজ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৮ পিএম, ২৮ আগস্ট ২০২১ শনিবার

সকল শিক্ষার্থীদের ভ্যাকসিনের আওতায় আনার পর খুলবে কলেজ

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক সৈয়দ মোহাম¥দ গোলাম ফারুক বলেন, সরকার নভেম্বর এবং ডিসেম্বর মাসে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেয়ার জন্য প্রস্ততি নিচ্ছে। তবে করোনা পরিস্থিতি যদি সহনীয় পর্যায়ে না আসে তাহলে চলমান এসাইনমেন্ট প্রক্রিয়ায় মূল্যায়ন করে শিক্ষার্থীদের পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। সরকার আন্তরিকভাবে চেষ্টা করছে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য কিন্তু ১৮ বছরের বয়সের উপরে সকল শিক্ষার্থীদের ভ্যাকসিনের আওতায় আনার পর কলেজ খোলা দেয়া হবে এবং বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী স্কুল খোলা হবে। সকল স্কুল এবং কলেজের শিক্ষকদের কোভিড ভ্যাকসিনের আওতায় আনা হবে।

২৮ আগস্ট শনিবার সকালে নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজে এসএসসি এবং এইচএসসি পরীক্ষার্থীদের এসাইনমেন্ট কার্যক্রম পরিদর্শনের সময় শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

এসময় মাউশির পরিচালক ঢাকা অঞ্চল অধ্যাপক মনোয়ার হোসেন, জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম, নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পরিষদের সদস্য আবদুস সালাম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম সহ শিক্ষা বিভাগের বিভিন্ন কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

মাউশির মহাপরিচালক পরে নারায়ণগঞ্জ কলেজের বিভিন্ন বিভাগ পরিদর্শন করে শিক্ষকদের সাথে কলেজ পর্যায়ে শিক্ষার্থীদের এসাইনমেন্ট নিয়ে মতবিনিময় করেন। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা কলেজের এসাইনমেন্ট কার্যক্রম নিয়ে বিস্তারিতভাবে অবহিত করেন। পরে তিনি মর্গ্যান গালর্স হাই স্কুল এন্ড কলেজের নারায়নগঞ্জ জেলার সকল স্কুল এবং কলেজের প্রধান শিক্ষক এবং অধ্যক্ষদের সাথে এসাইনমেন্ট নিয়ে মতবিনিময় করেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও