শিক্ষা প্রতিষ্ঠানে আক্তার হোসেনের মাস্ক বিতরণ

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১ রবিবার

শিক্ষা প্রতিষ্ঠানে আক্তার হোসেনের মাস্ক বিতরণ

করোনাভাইরাস মহামারীতে প্রায় দেড় বছর পর শিক্ষা প্রতিষ্ঠান খোলায় শিক্ষক-শিক্ষার্থীদের সুরক্ষা নিশ্চিতে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন (বিএ)।

রোববার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে শিক্ষার্থীদের সুপরামর্শ পূর্বক প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫০ থেকে ৩০০ টি করে সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়।

প্রথমেই সকাল নয়টায় তিনি কলাগাছিয়ার কল্যান্দী পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় দিয়ে যাত্রা শুরু করেন। সেখানে প্রায় ২শ মাস্ক প্রদান করে তিনি। পরে একে কে কল্যান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুকফলদী সোহরাব মিয়া প্রাথমিক বিদ্যালয় সহ বেশ কয়েকটি স্কুলে যান তিনি।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু, ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হারুন প্রধান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক জবেদ আলী, যুগ্ম-আহ্বায়ক আলিম মিয়া প্রমুখ।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও