দুই বছরের মধ্যে সকল প্রাইমারী স্কুলের কাজ শেষ করবো : খোকা

সোনারগাঁ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫২ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২১ বুধবার

দুই বছরের মধ্যে সকল প্রাইমারী স্কুলের কাজ শেষ করবো : খোকা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ২৯ সেপ্টেম্বর দুপুরে মোগরাপাড়া ইউনিয়নের ৪৯নং বাড়ীমজলিশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবন উদ্বোধন করা হয়েছে। নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন ভবনের উদ্বোধন করেন।

৭৫ লক্ষ ৩৬ হাজার ৫১ টাকা ব্যয়ে এ ভবনটি নির্মাণ করা হয়েছে। নতুন ভবন নির্মাণের ফলে এ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দীর্ঘ দিনের দুর্ভোগ লাঘব হয়েছে বলে জানান স্কুল কর্তৃপক্ষ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারগিস শামসুন্নাহারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতউর রহমান খাঁন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউআরসি ইনস্টেক্টর হোসেনে আরা, উপজেলা সহকারী শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, লোরা আহম্মেদ, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মাজহারুল ইসলাম মানিক, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক মো. আনিসুর রহমান বাবু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক জাবেদ রায়হান, পিরোজপুর ইউপি সদস্য মোঃ আলমগীর কবির, আব্দুল মান্নান, জাতীয় পার্টি নেতা মল্লিক মন্জুর হোসেন হিরু ও মোঃ ফজলুল হক মাষ্টারসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরাবৃন্দ।

অনুষ্ঠানে লিয়াকত হোসেন খোকা বলেন, আগামী ২ বছরের মধ্যে সোনারগাঁয়ের বাকি প্রাথমিক বিদ্যালয় গুলোর ভবনের কাজ সমাপ্ত করার চেষ্টা করব। আমি এই সাত বছরে প্রাথমিক বিদ্যালয়ের ব্যাপক কাজ করেছি। বাড়ীমজলিশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আমার পিতা পড়াশোনা করেছে তাই এ বিদ্যালয়ের প্রতি আলাদা আকর্ষণ রয়েছে। আমি এ বিদ্যালয়ের মাঠ ভরাটসহ বাদবাকি উন্নয়ন কাজ শীঘ্রই সম্পন্ন করে দেব।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও