কবরস্থানেই শুয়ে পড়লেন খোরশেদ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০০ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

কবরস্থানেই শুয়ে পড়লেন খোরশেদ

নারায়ণগঞ্জের করোনায় মরদেহের স্বজন হিসেবে খ্যাত কাউন্সিলর মাকদুসুল আলম খন্দকার খোরশেদ প্রায় প্রতিদিনই একাধিক করোনায় মরাদেহ দাফন সৎকার করছেন। একই ধারাবাহিকতায় ৬৭ বছর বয়সী ফেনীর এক আক্রান্ত নারী মৃত্যুবরণের পর তার পরিবারের আহবানে ঢাকার ইমপালস হাসপাতাল থেকে লাশ এনে গোসল কাফন ও জানাজা সম্পন্ন করেন তিনি ও তার টিম। এর আগে দিনব্যাপী নারায়ণগঞ্জের তল্লা মসজিদ এলাকায় হতাহতদের নিয়ে কাজ করেন খোরশেদ। এর আগের দিনও এক করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন করেন তিনি।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দিবগত রাতে কাফনের কাজ শেষ করে ক্লান্ত হয়ে পড়েন তিনি। এর মধ্যে তাই ডায়াবেটিক বেড়ে ১৮ তে চলে আসে। পরে তিনি কবরস্থানেই একপাশে শুয়ে কিছুক্ষন বিশ্রাম নেন। তার এই ছবি ফ্রেমেবন্দি করেন তার টিমের সদস্যরা। সেখানে বেশ কিছুক্ষন বিশ্রাম নেন তিনি।

রাত না পেরোতেই তার এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে তার ভাই বন্ধু শুভাকাংখীরা তার জন্য দোয়া করেন এবং তার এসব ভালো কাজের বিভিন্ন দিক তুলে ধরে তাকে নারায়ণগঞ্জের গর্ব উল্লেখ করেন।

এখন পর্যন্ত ১২১ জন মারা যাওয়া ব্যক্তির দাফন সৎকার করেছেন কাউন্সিলর খোরশেদ। এর মধ্যে ৯ জনের স্বাভাবিক মৃত্যু বাদে বাকিগুলো করোনায় ও করোনার উপসর্গে মারা যাওয়া ব্যক্তি।

খোরশেদ জানান, আমি হঠাৎ করেই খুব বেশি ক্লান্ত অনুভব করলে একটি কবরের বাধাই করা ফ্রেমের উপর শুয়ে কিছুক্ষন বিশ্রাম নেই। এসময় আমার এক সহযোদ্ধা ছবিটি তুলে রাখেন। একটাই প্রার্থনা ক্লানি আমায় ক্ষমা করো প্রভু। ক্লান্ত হই কিংবা আক্রান্ত হই আমাদের এই লড়াইতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও