কাইকারটেক ব্রীজের সড়ক একটি মরণফাদ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৫ পিএম, ২৫ জুন ২০২১ শুক্রবার

কাইকারটেক ব্রীজের সড়ক একটি মরণফাদ

সাম্প্রতিক সময়ের বৃষ্টির ফলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক ব্রীজের পূর্ব পার্শের সংযোগ সড়কের মাটি সরে গিয়ে রাস্তাটি মরণফাঁদে পরিণত হয়েছে। ব্যস্ততম এই সড়কটি দ্রুত মেরামত করা না হলে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশংকা রয়েছে।

এলাকাবাসী জানায়, ব্রীজের সংযোগ সড়কের গাইডওয়াল না থাকায় এবং নিম্ন মানের সামগ্রী দিয়ে সড়ক পাকা কারার কারণে বৃষ্টির পানিতে রাস্তার একাংশের বেলেমাটি সরে গিয়ে সড়কের পাশে বড় ধরনের ভাঙ্গন সৃষ্টি হয়েছে। উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে বন্দর উপজেলার নবীগঞ্জ খেয়া ঘাট পর্যন্ত এই সড়কে প্রতিদিন কয়েক হাজার যাত্রী চলাচল করে থাকেন।

ব্যস্ততম এই সড়কের গুরুত্বপূর্ণ কাইকারটেক ব্রীজের পূর্ব পার্শের সংযোগ সড়কের ভাঙন সৃষ্টি হওয়ায় গাড়ী খাদে পরে গিয়ে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

কাইকারটেক এলাকার বাসিন্দা কাজী সেলিম রেজা জানান, ব্যস্ততম এই সড়কে সিএনজি চালিত বেবীটেক্সির চালকেরা বেপরোয়া গতিতে এবং প্রতিযোগীতামূলকভাবে গাড়ী চালায়। যার ফলে যে কোন সময় এই ভাঙ্গা স্থানে দুর্ঘটনার সৃষ্টি হয়ে প্রাণহানীর ঘটনা ঘটতে পারে। যত দ্রুত সম্ভব সড়কের পাশে গাইড ওয়াল তৈরী করে রাস্তাটি মেরামত করা দরকার।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও