ইচ্ছে পূরণের ফেরিওয়ালা সৌরভ ইমাম ভাইরাল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার

ইচ্ছে পূরণের ফেরিওয়ালা সৌরভ ইমাম ভাইরাল

আবারো ভাইরাল হলো সৌরভ ইমামের ভিডিও। এবার সৌরভকে নিয়ে জনপ্রিয় চ্যানেল আরটিভির করা একটি প্রতিবেদন ভাইরাল হয়েছে যেখানে ইচ্ছেপূরণের ফেরিওয়ালা শিরোনামে প্রচার হয়েছে। প্রতিবেদনটিতে সৌরভ ইমামের দ্বারা সাধারণ মানুষের ইচ্ছেপূরণ নিয়ে বিভিন্ন বিষয়ে স্থান পেয়েছে। আরটিভির সিনিয়র রিপোর্টার মাইদুর রহমান রুবেল প্রতিবেদনটি করেছিলেন যা প্রচার হয় সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় আরটিভিতে।

আরটিভির অফিসিয়াল ফেসবুক পেইজ এবং ইউটিউবে প্রচার করার পর থেকেই তুমুল সাড়া পড়ে প্রতিবেদনটি নিয়ে। দুই ভার্সন মিলিয়ে সাড়ে ৫ মিলিয়নের বেশী মানুষ দেখেছে ভিডিওটি। অনেকে ডাউনলোড দিয়ে আলাদাভাবে শেয়ারও দিয়েছে ভিডিওটি। এছাড়া ২২ হাজারের বেশী শেয়ার করা হয়েছে এই ভিডিও। সাড়ে আট হাজার ফেইসবুক ইউজার আরটিভির পেইজে এই ধরণের অনুপ্রেরণামূলক কাজের প্রশংসা করে মন্তব্য করেছেন।

এই ব্যাপারে সৌরভ ইমাম জানান, প্রতিবেদনটি প্রচার হওয়ার পর থেকেই বিভিন্ন মাধ্যম থেকে সমর্থন পাচ্ছি। মানুষের এই ভালোবাসায় অনুপ্রানিত। এতে দায়িত্ব আরো বেড়ে গেছে। সামনের দিনগুলোতে আরো নতুন কাজ করবেন বলেও জানান সৌরভ।

উল্লেখ্য, সাধারণ ও সামর্থহীন মানুষের অপূরণীয় ইচ্ছে পূরনের উদ্যোগ নিয়েছেন সৌরভ ইমাম। নিজের সামর্থ্যে এরই মধ্যে পিছিয়ে পড়া মানুষদের একাধিক ইচ্ছে পূরণ করেছেন তিনি। এছাড়া দীর্ঘদিন যাবত পথশিশুদের নিয়েও কাজ করেন একটি বেসরকারী টেলিভিশনের এই সাংবাদিক।

ইচ্ছেপূরণের পাশাপাশি সচেতনতামূলক, ফান ও ভ্রমন বিষয়ক ভিডিও নির্মাণ করেন সৌরভ। এর আগে তিনটি মহাদেশ ঘুরে দুই শতাধিক ভিডিও নির্মাণ করেছেন যা তাঁর ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়েছে।

ইচ্ছে পূরণের এই আইডিয়া মানুষের প্রতি ভালোবাসা থেকেই বলে জানান সৌরভ ইমাম। তিনি বলেন, পিছিয়ে পড়া মানুষদের অনেক ইচ্ছেই অপূর্ণ থাকে। সামর্থবান লোকজন এগিয়ে আসলে আমাদের আশেপাশের অনেক পিছিয়ে থাকা, অসহায় মানুষের ইচ্ছে পূরণ করা সম্ভব বলে মনে করছেন তিনি। ভবিষ্যতে নিজের সামর্থ অনুযায়ী ইচ্ছে পূরণের এই কার্যক্রম অব্যহত রাখবেন বলে জানান সৌরভ। সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও সিদ্ধিরগঞ্জের বাসিন্দা সৌরভ ইমাম সাংবাদিকতার পাশাপাশি মঞ্চে উপস্থাপনাও করে আসছেন দীর্ঘদিন যাবত।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও