সিনেস্কোপে পদ্মাপুরান সিনেমার টিম

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:২৭ পিএম, ১০ অক্টোবর ২০২১ রবিবার

সিনেস্কোপে পদ্মাপুরান সিনেমার টিম

নারায়ণগঞ্জের সীমিত আসনের সিনেমা থিয়েটার ‘সিনেস্কোপে’ দিনভর দর্শকদের সাথে পদ্মাপুরান সিনেমা উপভোগ করেছেন এর পরিচালক রাশিদ পলাশ। রোববার (১০ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের আলী আহমদ চুনকা পাঠাগারের নিচে অবস্থিত সিনেস্কোপে উপস্থিত হন তিনি ও তার টিম।

এসময় রাশিদ পলাশ বলেন, একসময় আমাদের দেশে অনেক বড় বড় নদী ছিলো। এই নারায়ণগঞ্জের মত বড় বড় বাণিজ্যিক নগরী গড়ে উঠেছিলো নদীকে ঘিরে। কিন্তু বাঁধের কারণে আমাদের নদীগুলো যৌবন হারিয়েছে। নদীর তীরের মানুষের জীবনগাথা নিয়েই আমাদের পদ্মাপুরান। আমরা মনে করি এই সিনেমা মানুষের মাঝে পৌছে যাবে। নারায়ণগঞ্জবাসীকে অনেক ধন্যবাদ দিবো কারন তারা ইতোমধ্যে এই পদ্মাপুরানের প্রতি তাদের আগ্রহ দেখিয়েছেন। আমরা যারা এই ধরণের সিনেমা বানাতে চাই এটি অত্যান্ত উৎসাহের ব্যাপার।

একই বিষয়ে সিনেস্কোপ থিয়েটারের পরিচালক রাশিদ বলেন, গত ৮ অক্টোবর থেকে পদ্মাপুরানের মাধ্যমে আমাদের সিনেস্কোপ চালু হয়েছে। আমাদের এই শো আগামী ১৪ অক্টোবর পর্যন্ত চলবে। তবে দর্শকদের আগ্রহ বাড়লে তা বৃদ্ধি করা হতে পারে। যারা এখনও পদ্মাপুরান দেখেননি তাদের প্রতি আমাদের আহবান হচ্ছে, বাংলা সিনেমায় ক্রান্তিকাল চলছে। এই অবস্থা থেকে উত্তরণে দর্শকদের সাপোর্ট খুবই প্রয়োজন। আশাকরি পদ্মাপুরান আপনাদের মনের খোরাক পূরনে সক্ষম হবে।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও