করোনা হাসপাতালে কিশোর গ্যাং ও মাদকাসক্তদের আনাগোনা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৯ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২০ রবিবার

করোনা হাসপাতালে কিশোর গ্যাং ও মাদকাসক্তদের আনাগোনা

নারায়ণগঞ্জের খানপুরে জেলা করোনা হাসপাতালে নিয়মিত আড্ডা দেয় কিশোর গ্যাং এর একদল মাদকাসক্ত। এদের আড্ডার বরাবরই বিব্রত থাকে হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালের পেছনে ও অলিগলিতে বসে নিয়মিত তারা মাদক সেবন করে। কিছু বলতে গেলেই চোখ রাঙানি ও নানা হুমকি ধমকি দেয়া হয় হাসপাতালের লোকজনদের। তাদের মাদকের জন্য ব্যবহৃত আগুনেই হাসপাতালের ময়লার ভাগারে আগুন লাগে আর এতে আতংক ছড়ায় হাসপাতালে।

রোববার (১৩ সেপ্টেম্বর) হাসপাতালে আগুনের কারণ জানতে চাইলে কিশোর গ্যাং এর কাছে নিজেদের অসহায়ত্ব তুলে ধরেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায়।

তিনি জানান, আমরা নিয়মিত এদের অত্যাচার সহ্য করি। বিকেলের পর থেকে অত্যাচার বাড়তে থাকে। এ নিয়ে বলতে গেলেও সমস্যা। তাদের কাছে অসহায় ও এক প্রকারের জিম্মি হয়ে পড়েছি আমরা। আপনারা ও প্রশাসন যদি সহায়তা করে তাহলে হয়তো আমরা এ থেকে মুক্তি পেতে পারি।

তিনি বলেন, তারাই এখানে মাদক সেবন করে। মাদকের কোন এক ফেলে যাওয়া আগুন থেকেই এই আগুনের সুত্রপাত হয়েছে আজ। এ থেকে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারতো। তবে আমরা বেঁচে গেছি অল্পতে। এ জন্য সংশ্লিষ্টদের সহায়তা চাই, এলাকাবাসীর সহযোগিতা চাই এবং অভিভাবকদের সহায়তা চাই এই সমস্যা থেকে মুক্তি পেতে।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও