করোনায় ২৪০ জনের নমুনা সংগ্রহ, একজনের মৃত্যু

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৫ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার

করোনায় ২৪০ জনের নমুনা সংগ্রহ, একজনের মৃত্যু

নারায়ণগঞ্জে ১৪ সেপ্টেম্বর সোমবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৬ হাজার ৫৮২ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় সোমবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৪ জন শনাক্ত হয়েছে। সিটি করপোরেশনের খানপুর এলাকায় ৪৯ বছরের এক পুরুষের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০ জন। এ নিয়ে জেলায় ৪১ হাজার ৩৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৪০ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ২৪৯ জন।

রোববার ১৩ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৬ হাজার ৫৭৮ জন।

১৩ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। খানপুর এলাকায় ৪৯ বছরের এক পুরুষের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ২ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৩ হাজার ৬২১ জনের যার মধ্যে ২৩৪৫ জনের করোনা পজেটিভ। ৭৪ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২১৭৪ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৯৪৮ জনের যার মধ্যে ১৫০৪ জনের করোনা পজেটিভ। ২৫ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৪৬২ জন।

আড়াইহাজার
করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৩২২৮ জনের যার মধ্যে ৫৯৫ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৫৮৫ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৮ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১২০৬১ জনের যার মধ্যে ১২৬২ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১২২৩ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৬৭২ জনের যার মধ্যে ৫৯০ জনের করোনা পজেটিভ। ২১ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৫৪১ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৬৭ জনের যার মধ্যে ২৮৬ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ২৬৪ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও