নারায়ণগঞ্জে ১৮২ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১৯

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৫৬ পিএম, ১২ অক্টোবর ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে ১৮২ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১৯

নারায়ণগঞ্জে ১২ অক্টোবর সোমবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৬ হাজার ৮৯৯ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় সোমবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ১৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ১৯ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ৪ জন। এ নিয়ে জেলায় ৪৬ হাজার ২৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৪৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ৫৮৭ জন।

রোববার ১১ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৬ হাজার ৮৮০ জন।

১২ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৯ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫ হাজার ৩২৭ জনের যার মধ্যে ২৪৯৯ জনের করোনা পজেটিভ। ৭৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৩৪৯ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৪৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৯০৮৪ জনের যার মধ্যে ১৫৬১ জনের করোনা পজেটিভ। ২৫ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৫০৪ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৪০১ জনের যার মধ্যে ৬০৬ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৫৯৭ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ২ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৩৪৯৭ জনের যার মধ্যে ১৩০৪ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১২৬৪ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৯২২ জনের যার মধ্যে ৬২১ জনের করোনা পজেটিভ। ২২ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৫৮৫ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২০৩০ জনের যার মধ্যে ৩০৮ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ২৮৮ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও