২৪ ঘণ্টায় ৩৪ জনের করোনা শনাক্ত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫০ পিএম, ১৭ নভেম্বর ২০২০ মঙ্গলবার

২৪ ঘণ্টায় ৩৪ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জে ১৭ নভেম্বর মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৭ হাজার ৪৪৭ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৩৪ জন শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৮ জন। এ নিয়ে জেলায় ৫৩ হাজার ৭২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৪৮ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৭ হাজার ৩১ জন।

সোমবার ১৬ নভেম্বর সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৭ হাজার ৪১৩ জন।

১৭ নভেম্বর সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১০ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৭ হাজার ৭০৩ জনের যার মধ্যে ২৭৫৩ জনের করোনা পজেটিভ। ৭৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৫৫৪ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১১২১৭ জনের যার মধ্যে ১৬৪৮ জনের করোনা পজেটিভ। ২৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৫৮৭ জন।

আড়াইহাজার
আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৮৪৬ জনের যার মধ্যে ৬৪১ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৬২০ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৪৬৩ জনের যার মধ্যে ১৩৮০ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১৩২৪ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩২২৪ জনের যার মধ্যে ৬৭৯ জনের করোনা পজেটিভ। ২৩ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৬২৪ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২২৬৭ জনের যার মধ্যে ৩৪৬ জনের করোনা পজেটিভ। ৫ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৩২২ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও