২২০ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ৩৫

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪০ পিএম, ৩০ নভেম্বর ২০২০ সোমবার

২২০ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ৩৫

নারায়ণগঞ্জে ৩০ নভেম্বর সোমবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৭ হাজার ৮২০ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় সোমবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৩৫ জন শতাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৯ জন। এ নিয়ে জেলায় ৫৬ হাজার ৭৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৪৯ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৭ হাজার ২৪৮ জন।

রোববার ২৯ নভেম্বর সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৭ হাজার ৭৮৫ জন।

৩০ নভেম্বর সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১৫ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮ হাজার ৭০৬ জনের যার মধ্যে ২৯৪০ জনের করোনা পজেটিভ। ৭৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৬৫৩ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১২০৬৬ জনের যার মধ্যে ১৭২১ জনের করোনা পজেটিভ। ২৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৬১৮ জন।

আড়াইহাজার
আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৪০৪৭ জনের যার মধ্যে ৬৫৫ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৬৩৩ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৩ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৬২১৫ জনের যার মধ্যে ১৪২২ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১৩৫৬ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৩৭১ জনের যার মধ্যে ৭০৯ জনের করোনা পজেটিভ। ২৩ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৬৪৯ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৩৫৫ জনের যার মধ্যে ৩৭২ জনের করোনা পজেটিভ। ৬ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৩৩৯ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও