২৫০ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১৪

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫১ পিএম, ১২ জানুয়ারি ২০২১ মঙ্গলবার

২৫০ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১৪

নারায়ণগঞ্জে ১২ জানুয়ারি মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৮ হাজার ৬১৮ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টা মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২৫০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ১৪ জন শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৬ জন। এ নিয়ে জেলায় ৬৬ হাজার ২৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৫১ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮ হাজার ৩০৬ জন।

সোমবার ১১ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৮ হাজার ৬০৪ জন।

১২ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২১ হাজার ৯৫৪ জনের যার মধ্যে ৩২৮৮ জনের করোনা পজেটিভ। ৭৯ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩১৪১ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৯১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৪৯৯৮ জনের যার মধ্যে ১৮৫৬ জনের করোনা পজেটিভ। ২৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৭৯৪ জন।

আড়াইহাজার
আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৩ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৫১১ জনের যার মধ্যে ৬৮৫ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৬৭৩ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮২১৪ জনের যার মধ্যে ১৫৪৩ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১৫০৫ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৯৫০ জনের যার মধ্যে ৮২২ জনের করোনা পজেটিভ। ২৪ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৭৮৩ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ২ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৬৩৫ জনের যার মধ্যে ৪২৪ জনের করোনা পজেটিভ। ৬ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৪১০ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও