১৮২ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১৩

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২১ মঙ্গলবার

১৮২ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১৩

নারায়ণগঞ্জে ১৯ জানুয়ারি মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৮ হাজার ৬৮৭ জনকে শনাক্ত করা হয়েছে। নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টা মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ১৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ১৩ জন শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৫ জন। এ নিয়ে জেলায় ৬৭ হাজার ৬৩১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৫৪ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮ হাজার ৩৮৭ জন।

সোমবার ১৮ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৮ হাজার ৬৭৪ জন।

১৯ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৯ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২২ হাজার ৩২৭ জনের যার মধ্যে ৩৩১২ জনের করোনা পজেটিভ। ৮০ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩১৮৩ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৫২৫ জনের যার মধ্যে ১৮৭০ জনের করোনা পজেটিভ। ২৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৮০৭ জন।

আড়াইহাজার

আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৫৬৫ জনের যার মধ্যে ৬৮৬ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৬৭৬ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৩ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৫২৫ জনের যার মধ্যে ১৫৭০ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১৫১৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪০৩৭ জনের যার মধ্যে ৮৩৪ জনের করোনা পজেটিভ। ২৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৭৮৭ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ২ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৬৫২ জনের যার মধ্যে ৪৩১ জনের করোনা পজেটিভ। ৬ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৪১৬ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও