জয়ের করোনা টিকা গ্রহণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫১ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২১ বুধবার

জয়ের করোনা টিকা গ্রহণ

গণমাধ্যম কর্মী হিসেবে অগ্রাধিকার ভিত্তিতে নিউজ নারায়ণগঞ্জের ভিডিও এডিটর মৃত্যুঞ্জয় রায় (এম আর জয়) কোভিড-১৯ সুরক্ষায় প্রথম ধাপে করোনা ভ্যাকসিন নিয়েছেন।

১৭ ফেব্রুয়ারী বুধবার সকালে শহরের খানপুর এলাকায় ৩০০ শয্যা হাসপাতালের টিকাদান কেন্দ্র থেকে তিনি ওই টিকা নেন। দ্বিতীয় ধাপে করোনা টিকা নিবেন আগামী ১৭ এপ্রিল।

মৃত্যুঞ্জয় এক সঙ্গে নারায়ণগঞ্জ জেলা রিপোর্টাস ইউনিটির সহ সভাপতি এবং নিউজজি অনলাইন পোর্টালের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি। এছাড়াও সামাজিক সংগঠন ‘সবুজ কুঁড়ি বাংলাদেশ’ এর নারায়ণগঞ্জ জেলার সভাপতি।

টিকা নিয়ে মৃত্যুঞ্জয় রায় বলেন, ‘টিকা নিয়ে আমি সুস্থ্য আছি। কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আমার মা, বাবাও টিকা গ্রহণ করেছেন। সবাই সুস্থ্য আছে।’

তিনি বলেন, ‘টিকা নেওয়ার জন্য নিবন্ধন প্রক্রিয়াও সহজ। যে কেউ চাইলেই নিবন্ধন করতে পারবে। এছাড়াও সদর উপজেলা পরিষদে নিবন্ধন করানো হচ্ছে। বিনামূল্যে সেখান থেকেও টিকা নেওয়ার জন্য নিবন্ধন করতে পারেন।’

প্রসঙ্গত গত ৭ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের জেনারেল হাসপাতাল, ৩০০ শয্যা হাসপাতাল, বন্দর, রূপগঞ্জ, আড়াইহাজার ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান শুরু হয়।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও