করোনায় মারা গেলেন পূজা উদযাপন নেতা সহ ২জন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:০৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

করোনায় মারা গেলেন পূজা উদযাপন নেতা সহ ২জন

নারায়ণগঞ্জে দুইজনের সৎকার করেছে টিম খোরশেদ। এ টিমের প্রধান কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের দাবী, সৎকার করা দুইজনই ছিলেন করোনা আক্রান্ত।

শনিবার ২০ ফেব্রুয়ারী গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৩ নং ওয়ার্ডের কেসি নাগ রোড আমলাপাড়া নিবাসী দিপালী রানী সাহা (৬৭) গত ১০ দিন পূর্বে করোনা পজেটিভ হয়ে ঢাকাস্থ ডেলটা হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আইসিইউ সাপোর্টের জন্য তাকে ১৫ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ ৩০০ শয্যা কোভিড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। ২০ ফেব্রুয়ারী সকাল ৭ টায় মৃত্যুবরণ করেন। মৃতের একমাত্র ছেলে লোকনাথ সাহার আহবানে টিম খোরশেদ মডেল গ্রুপের অ্যাম্বুলেন্স নিয়ে হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে সকাল সাড়ে ১১টায় দাহ সম্পন্ন করে।

শুক্রবার দিনগত রাত ১ টায় নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ও নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরঞ্জন সাহা ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেন। তাকে সকাল ১১ টায় নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে সমাহিত করা হয়। সমাধি কাজে তার পরিবার পরিজনের সাথে টিম খোরশেদ সহযোগিতা করেন।

উল্লেখ্য নিরঞ্জন সাহা দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। হাসপাতালে আসা যাওয়ার সময় তিনি করোনায় আক্রান্ত হন বলে জানা যায়। টিম খোরশেদ এর পক্ষে কাউন্সিলর খোরশেদ ও স্বেচ্ছাসেবকবৃন্দ এবং নাসিকের পক্ষ থেকে কাউন্সিলার খোরশেদ ও কাউন্সিলার শারমিন হাবিব বিন্নি পূষ্পার্ঘ অর্পণ করেন।

এসময় কাউন্সিলর খোরশেদ বলেন, নিরঞ্জন সাহা একজন নিভৃতচারী সমাজকর্মী ও বিনয়ী মানুষ ছিলেন।তিনি দীর্ঘদিন শশ্মানের উন্নয়ন কাজে আমাদের সহযোগিতা করেছেন।

খোরশেদ জানান,খানপুর হাসপাতাল থেকে আমরা যখন দিপালী রানী সাহার মৃতদেহ আনি তখন আইসিইউতে বন্দর নিবাসী আরেক জনের মৃতদেহ দেখে এসেছি।

টিমে ছিলেন আনোয়ার মাহমুদ বকুল, হাফেজ শিব্বির আহম্মেদ, হাফেজ রিয়াদুর রহমান, মো. শহীদ, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মেহেদি হাসান রাজু ও নাঈম।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও