হাসি মুখে করোনার টিকা নিলেন আনোয়ার হোসেন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৭ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১ বুধবার

হাসি মুখে করোনার টিকা নিলেন আনোয়ার হোসেন

প্রাণঘাতি করোনাভাইরাস থেকে সুরক্ষায় উচ্ছাসিত এবং হাসি মুখে প্রথম ধাপের করোনার টিকা (ভ্যাকসিন) নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন। এসময় টিকা নিয়ে ভ্রান্ত ধারণা ও গুজবে কান না দিয়ে সকলকে টিকা গ্রহণের আহ্বান জানিয়েছেন তিনি।

২৪ ফেব্রুয়ারি বুধবার সকালে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে তিনি টিকা গ্রহণ করেন।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নিজাম আলী, উল্লাস সামাজিক সংগঠনের সংগঠক নয়ন প্রমুখ।

আনোয়ার হোসেন বলেছেন, ‘বাংলাদেশে জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ইতিহাস সৃষ্টি করেছে। সেজন্য আমার পক্ষ থেকে, জনগনের পক্ষ থেকে তাঁকে ধন্যবাদ। এখনো ১৩৫টি দেশে করোনার টিকা যায় নাই। কিন্তু বাংলাদেশ অনুন্নত দেশ হয়েও শেখ হাসিনা বাংলাদেশে টিকা এনে যে ইতিহাস সৃষ্টি করলো সে জন্য তাঁকে ধন্যবাদ।

তিনি বলেন, ‘টিকা সম্পর্কে মানুষের যে ভ্রান্ত ধারণা ছিল সেই ভ্রান্ত ধারণা আসলেই ভুল এটা নেতাহ গুজব। মানুষের এই টিকার প্রতি আস্তা রাখা উচিৎ এবং টিকা সবাইকে নেওয়ার আহবান করছি। কারণ এই টিকা নেওয়ার পর পার্শপ্রতিক্রিয়া বলে কিছু নাই। সবাই আসুন টিকা নিন।’


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও