নারায়ণগঞ্জে রেকর্ড করোনায় ১২৯ জন শনাক্ত

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:০০ পিএম, ১ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে রেকর্ড করোনায় ১২৯ জন শনাক্ত

নারায়ণগঞ্জে করোনার সেকেন্ড ওয়েভে ব্যাপক হারে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতি করোনাভাইরাস। করোনায় সংক্রমিত রোগী শনাক্তের সংখ্যা একের পর এক রেকর্ড দেখা যাচ্ছে। এর ধাবারাহিকতায় নারায়ণগঞ্জে ১ এপ্রিল বৃহস্পতিবার ২৪ ঘন্টায় সেকেন্ড ওয়েভে সবোচ্চ ১২৯ জন শনাক্ত হয়েছে। জেলায় মোট করোনাভাইরাসে সংক্রমিত ১০ হাজার ১৫৬ জনকে শনাক্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় জেলায় ৬৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ১২৯ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১৬ জন। এ নিয়ে জেলায় ৮৬ হাজার ৯১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৭০ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৯ হাজার ৩৪ জন।

বুধবার ৩১ মার্চ সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ১০ হাজার ২৭ জন।

১ এপ্রিল পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৭ জন। এ নিয়ে মোট ৩৯৮৫ জনের করোনা পজেটিভ। ৮৯ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩৪৭৫ জন।

নারায়ণগঞ্জ সদর : নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৮ জন। এ নিয়ে মোট ২১৮৮ জনের করোনা পজেটিভ। ২৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৯৬২ জন।

আড়াইহাজার : আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। কেউ সুস্থ হয়নি। এ পর্যন্ত মোট ৭৫৫ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৭১৪ জন।

রূপগঞ্জ : রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট ১৭৪৮ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১৫৭৭ জন।

সোনারগাঁও : সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট ৯২৭ জনের করোনা পজেটিভ। ৩০ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৮৩২ জন।

বন্দর উপজেলা : বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে মোট ৫৫৩ জনের করোনা পজেটিভ। ৭ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৪৭৪ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও