নারায়ণগঞ্জের রেকর্ড ১৯৯ শনাক্ত, মৃত্যু ৩

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৪ পিএম, ৯ এপ্রিল ২০২১ শুক্রবার

নারায়ণগঞ্জের রেকর্ড ১৯৯ শনাক্ত, মৃত্যু ৩

নারায়ণগঞ্জের ইতিহাসে পূর্বের সকল রেকর্ড ভেঙ্গে ৯ এপ্রিল শুক্রবার ২৪ ঘন্টায় সর্বোচ্চ ১৯৯ জন করোনায় সংক্রমিত ব্যক্তি শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে আরও ৩ জনের। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত হয়েছে ১১ হাজার ২৮০ জন।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় জেলায় ৬৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ১৯৯ জন শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৩ জনের। যার মধ্যে ৬৯ বছর, ৭২ বছর এবং ৭১ বছরের বৃদ্ধ। প্রত্যেকেই ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হয়েছেন ৬৯ জন। এ নিয়ে জেলায় ৯১ হাজার ৬৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৮১ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৯ হাজার ৩১১ জন।

বৃহস্পতিবার ৮ এপ্রিল নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্তের সংখ্যা ছিল ১১ হাজার ৮১ জন।

৯ এপ্রিল পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সিটি করপোরেশন এলাকায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ২৫ জন। এ নিয়ে মোট ৪৩৫১ জনের করোনা পজেটিভ। ৯৪ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩৫৭৩ জন।

নারায়ণগঞ্জ সদর : নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সদর উপজেলায় মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছেন ৭ জন। এ নিয়ে মোট ২৩৫৭ জনের করোনা পজেটিভ। ৩১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২০২০ জন।

আড়াইহাজার : আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৮ জন। এ পর্যন্ত মোট ৮১১ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৭৩৮ জন।

রূপগঞ্জ : রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৮ জন। এ পর্যন্ত মোট ২০৮০ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১৪ জনের। সুস্থ হয়েছেন ১৬১৯ জন।

সোনারগাঁও : সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১৩ জন। এ নিয়ে মোট ১০৩১ জনের করোনা পজেটিভ। ৩১ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৮৫৭ জন।

বন্দর উপজেলা : বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১১ জন। এ নিয়ে মোট ৬৫০ জনের করোনা পজেটিভ। ৭ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৫০৪ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও