নারায়ণগঞ্জে করোনায় এপ্রিলে সর্বনিম্ন শনাক্ত ২৪

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৮ পিএম, ৩০ এপ্রিল ২০২১ শুক্রবার

নারায়ণগঞ্জে করোনায় এপ্রিলে সর্বনিম্ন শনাক্ত ২৪

নারায়ণগঞ্জে ৩০ এপ্রিল শুক্রবার ২৪ ঘণ্টায় ২৪ জন করোনায় সংক্রমিত ব্যক্তি শনাক্ত হয়েছে। কারও মৃত্যু ঘটেনি। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত হয়েছে ১২ হাজার ৮৬০ জন।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় জেলায় ৪৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ২৪ জন শনাক্ত হয়েছে। কারও মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১২৯ জন। এ নিয়ে জেলায় ১ লাখ ২ হাজার ৭৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ২১০ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ১১ হাজার ৫৪২ জন।

বৃহস্পতিবার ২৯ এপ্রিল নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্তের সংখ্যা ছিল ১২ হাজার ৮৩৬ জন।

৩০ এপ্রিল পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৫৪ জন। এ নিয়ে মোট ৪৯৭৭ জনের করোনা পজেটিভ। ১০৭ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৪৩৭ জন।

নারায়ণগঞ্জ সদর : নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় নতুন করে কারও করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ১৮ জন। এ নিয়ে মোট ২৬৬২ জনের করোনা পজেটিভ। ৪১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৪০৯ জন।

আড়াইহাজার : আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কারও করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৮ জন। এ পর্যন্ত মোট ৮৬৮ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৮৩০ জন।

রূপগঞ্জ : রূপগঞ্জ উপজেলায় গত গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ২৬ জন। এ পর্যন্ত মোট ২৩৫৬ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১৪ জনের। সুস্থ হয়েছেন ২১৩৬ জন।

সোনারগাঁও : সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৯ জন। এ নিয়ে মোট ১১৯১ জনের করোনা পজেটিভ। এ পর্যন্ত ৩৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ১০৪৬ জন।

বন্দর উপজেলা : বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১৪ জন। এ নিয়ে মোট ৮০৬ জনের করোনা পজেটিভ। ৮ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৬৮৪ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও