নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ২৮

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫৫ পিএম, ৩ মে ২০২১ সোমবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ২৮

নারায়ণগঞ্জে ৩ মে সোমবার ২৪ ঘণ্টায় ২৮ জন করোনায় সংক্রমিত ব্যক্তি শনাক্ত হয়েছে। কারও মৃত্যু ঘটেনি। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত হয়েছে ১২ হাজার ৯৩৯ জন।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় জেলায় ৬৩৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ২৮ জন শনাক্ত হয়েছে। কারও মৃত্যু ঘটেনি। এ নিয়ে জেলায় ১ লাখ ৩ হাজার ৮৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ২১০ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ১১ হাজার ৭৩২ জন।

রোববার ২ মে এপ্রিল নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্তের সংখ্যা ছিল ১২ হাজার ৯১১ জন।

৩ মে পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট ৫০০৪ জনের করোনা পজেটিভ। ১০৭ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৫৩৩ জন।

নারায়ণগঞ্জ সদর : নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট ২৬৭৫ জনের করোনা পজেটিভ। ৪১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৪৩৭ জন।

আড়াইহাজার : আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট ৮৬৯ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৮৩৮ জন।

রূপগঞ্জ : রূপগঞ্জ উপজেলায় গত গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট ২৩৭৬ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১৪ জনের। সুস্থ হয়েছেন ২১৫৮ জন।

সোনারগাঁও : সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কারও করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট ১২০০ জনের করোনা পজেটিভ। এ পর্যন্ত ৩৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ১০৬৫ জন।

বন্দর উপজেলা : বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কারও করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট ৮১৫ জনের করোনা পজেটিভ। ৮ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৭০১ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও